গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story 2022

আজকের আলোচনার বিষয় হচ্ছে গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story 2022 . তো বন্ধুরা এই পোস্ট টি আপনারা জানতে পারবেন একটি দুষ্টু মিষ্টি ভালোবাসার গল্প । তো বন্ধুরা গল্পটি শেষ পর্যন্ত দেখতে থাকুন আর নিচে কমেন্ট করে জানাবেন আজকের গল্পটি কেমন হয়েছে ।

Bangla golpo

হুট করে পিস্তল একটি গার্টেনের এই কবিতা সাথে সাথে পিস্তলের বুলেট গুলো আমার কপালে ছিদ্র করে মাথার ভিতরে ঢুকে যায় আমি তখন চেঁচিয়ে ওঠে করে আমার চোখ খুলে যায় আমি নিজেকে আবিষ্কার করি নিজের বিছানায় ।
তখন আমি বুঝতে পারি যেটা স্বপ্ন ছিল আমার কলিজায় যেন পানি ফিরে এসেছে । এতে যে আমার চোখটা লাফাতে 16 কচলাতে আছে পাথরের চোখ বোলাতে থাকে তখনই চোখ কবিতার উপরে আটকে যায় । এবার বাস্তবে দেখতে পাই কবিতা আমার সামনে ঠিক সেইভাবে পিস্তল হাতে নিয়ে দাঁড়িয়ে আছে । যেমনটা আমি স্বপ্নে দেখেছিলাম কবিতা কে দেখে আমি চমকে উঠি । কপালে বিন্দু বিন্দু পানি ঝরছে । ( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )


কি হলো আকাশ নিজের মৃত্যুকে সামনে দেখে আমার ভয় করছে কি ?
আমি তোতলা তোতলা অবস্থায় বলি মানে কি তোমার কি বলতে চাও ?
মানেটা খুব সোজা আমি তোমাকে চিরতরে ঘুম পাড়িয়ে দিতে এসেছি ?
কবিতার এইরূপ কথা শুনে আমার বুকের ভেতরটা আরও কয়েক হাজার গুণ বেড়ে গেল বাকরুদ্ধ হয়ে গেলাম কবিতার এইরূপ আচরনে ।
বল তোর শেষ ইচ্ছেটা কি ?


কবিতার এই রুপ কথার কোন উত্তর না দিয়ে আমি নিচের দিকে শুধু তাকিয়ে রইলাম । কারণ আমি চাইলেই তাকে আটকাতে পারি । কিন্তু তাকে আমি আটকাবো না কারণটা হলো । আজ আমি নিজেই নিজের কাছে লজ্জিত যে আমি ভালোবাসার মানুষ নির্বাচন করতে ভুল করেছি । আমি ভুল মানুষ নির্বাচন করেছি ।( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )


না হয় তো আমার এমন দুর্দিনে কখনোই দেখতে হতো না তাছাড়া মেয়েটাকে আমি অনেক ভালবেসে ফেলেছিলাম । সে যদি আমার ভালোবাসার মূল্য হিসাবে আমার প্রাণটা কে নিতে চাই । তাহলে নি সে আমার প্রাণটা নিয়ে যান না জেনেও কোনটাকে ভালোবেসেছি ।এর ফলস্বরূপ মৃত্যু অবধারিত তাইনা বন্ধুরা ।
…………

কিরে বেয়াদব কথা বলছিস না কেন ? মৃত্যুর আগে তোর শেষ ইচ্ছা কী বল ……
আমার তোমাকে সাথে নিয়ে বৃদ্ধ হওয়ার ইচ্ছা ছিল । আমার তোমাকে সাথে নিয়ে প্রতিটা দিন নতুন রূপে কাটানোর ইচ্ছে ছিল আমার তোমাকে সাথে নিয়ে আমাদের ভালোবাসার নামক সম্পর্কটা একটা মধুর সম্পর্ক তৈরি করার ইচ্ছে ছিল । ভালোবাসা নামক মধুর সম্পর্ক টা দেখে একটা বাস্তবে রূপ দেওয়ার ইচ্ছে ছিল । কিন্তু তা তো আর কখনো হবে না তুমি বরং আমায় মেরে ফেলো । আমার ইচ্ছে এখন মরে যাই তোমার মত গুন্ডি মেয়ের সাথে বাঁচার থেকে আমার মরে যাওয়া অনেক ভালো । ( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )

আমাদের কথা শুনে কবিতা স্কুলটাকে পিক দিয়ে ছুড়ে ফেলে দেয় আর আমাকে জাপটে ধরে কান্না করতে শুরু করে ?
কিরে কি হলো কান্না করছিস কেন ?

আকাশ দেখো ওটা একটা খেলনা পিস্তল ছিল । আজ কেন জানি বাছাই আমার মন বসে না । তাই ভাবলাম তোমার কাছে চলে আসি । যেহেতু তোমার বাসার ঠিকানা তুমি আমায় দিয়ে দিয়েছিলে তাই সোজা চলে এসেছি তোমার বাসায় কিন্তু মাঝপথে একটা খেলনাওয়ালা বাচ্চাদের খেলনা বিক্রি করছিল । যেখানে ওই খেলনা পিস্তল টা ছিল তখন আমার মাথায় তোমাকে নিয়ে মজা করার একটা খেয়াল আছে তাই সেটা কিনে এসেছিলাম পরে বাসায় এসে দরজায় বাড়িয়ে দিতেই দেখি বাসার দরজাটা খোলা । তাই আর তোমাকে ঢাকনা দিয়ে ভিতরে ঢুকে পড়ে কিন্তু আমি দেখি । ( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )

আমি এসে দেখি তুমি বিয়ে করে ঘুমাচ্ছ জানো তোমার সাথে মজা করাটা আমার আরো ভালো করে পড়তে পারলাম কিন্তু আমি ভাবতেই পারিনি যে তুমি সত্যি সেটা বিশ্বাস করে নেবে আর একেবারে হাল ছেড়ে দিবে ।
এতে না বিশ্বাস করার কি আছে নতুন নতুন তোমার অনেক রূপ দেখছি কবিতা । এটা অস্বাভাবিক কিছু নয় ।

Bangla new golpo


আমি দুঃখিত আমি জানি তুমি চাইলে আমার প্রতিঘাত করতে পারো, কিন্তু তোমার চোখ দেখে আমি বুঝে গেছি যে তুমি ভালোবাসার খাতিরে নিজেকে গুটিয়ে রেখেছো । তারপর যখন তোমার কাছে তোমার শেষ ইচ্ছা সেটা জানতে চাই । তখন তোমার মুখ থেকে আমার কথা শুনে কলিজা পুরা দাগ লেগেছে ! আমার সরি আকাশ আমি সত্যি তোমার সাথে অনেক মজা করছিলাম । তুমি প্লিজ আমাকে একটু মাফ করে দাও ।( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )

কথাটা শুনে কিছু বলার মত আমার আর ভাষা পাচ্ছি না চোখ দিয়ে টুপ টুপ করে শুধু পানি পড়ছে আমাদের সেই প্রথম পরিচয়টা তখন তাকে দেখে খুব মনে পড়ছে ।
সেদিন পৃথিবীর বুকে কবিতা বইয়ের পাতা ছিঁড়ে আমার সামনে পড়ছিল আমি অফিস থেকে ফেরার পথে বৃষ্টির পানি থেকে নিজেকে বাঁচাতে বাইক পাশে রেখে জড়িয়ে যায় একটা বইয়ের দোকানের সামনে উঠি ।


ওই ছেলে তুই এখানে কেন দাঁড়িয়েছিস ! দেখতে পাস না এখানে একটা মেয়ে দাঁড়িয়ে আছে । কিরে একলা মেয়ে এই বৃষ্টির ভিতর দাঁড়িয়ে আছে দেখে নিশ্চয়ই কোনো কুনজর দিতে তো এসেছিস ? ( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo love story )

হ্যাবলার মত দাঁড়িয়ে হয়ে হা করে তার দিকে তাকিয়ে দেখছি । দেখতে মাশাল্লা তবে কথার কি ধরন ?বলুন ভদ্রতা বলে কোন মারনাস তার নেই ।

কই এখনও আবারও হা করে তাকিয়ে তাকিয়ে আছে আমার দিকে তাকিয়ে আছে আমার দিকে ভালোই ভালোই তোকে বলছি এখান থেকে যা না হলে পিটিয়ে পিঠের চামড়া তুলে নেব হাড়গোড় কিছু থাকবে না একটাও মেয়ে ভেবে আমাকে দুর্বল ভাবিস না তুই ?


এই কথা শোনার পর আমি একটা শুকনো ঢোক গিললাম দেখুন আমি তেমন ছেলে নয় বুঝেছেন।

বকাটে রেপেস্ট গুন্ডা এগুলি কি কারো ফেঁসে লেখা থাকে দেখতে যে ভদ্র ঘরের ছেলে লাগছে সবাই তোদের ভাব । এর পিছনে লুকিয়ে আছে অনেক অন্যকিছু ।
সরি আমি আসলে অফিস শেষ করে বাসায় ফেরার সময় বৃষ্টি চলে এসেছে । এর জন্য আমি এখানে এসে দাঁড়িয়েছি । রেইনকোট বাড়িতেই ফেলে এসেছিলাম ‌। এর জন্য আপনি যেমনটা ভাবছে তেমনটা নয় এ দেখুন আমার অফিসের একটা কার্ড ।( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new love story )


ইস রে কি যে ভুল করলাম লোকটা দেখছি সত্যি ভালো মানুষ সত্যি বিপদে পড়ে এখানে এসে দাঁড়িয়েছে ।
ও চুপচাপ ওই দিকে তাড়িয়ে থাকুন ভুলেও আমার দিকে তাকাবেন না ।

দেখুন একটা কথা বলি আপনি যদি কিছু মনে না করেন ঠিক আছে বলছি এমন করে বাঘিনীর মত তাকালেন কিভাবে কথা বলি বলুন তো ?
হুমম বলেন ।
দেখুন না জেনে এভাবে কাউকে দোষারোপ করবেন না কখনো আমি আপনার বড় দেখছেন বৃষ্টির ভিতর এসে ছাউনির নিচে দাঁড়িয়েছেন । এইভাবে গুন্ডাদের মত তুই তুই করে মারার হুমকিতে ভয় পেয়েছে ।( Bangla golpo new cute love story )


বলে মুচকি হেসে অন্যদিকে ঘুরে দাঁড়ায় বৃষ্টি শেষে বেরিয়ে আসবো দেখি মেয়েটা আর নেই রাস্তার দিকে তাকায় হ্যাঁ সে চলে পিছনের থেকে দেখছি । কয়েকদিন পর আবার…..

Romantic Bangla Golpo

Romantic Bangla Golpo, romantic golpo, Romantic Premer Golpo, Bhalobasa Romantic Golpo, golpo romantic, bangla romantic premer golpo, valobashar romantic premer golpo bangla,
Romantic Bangla Golpo

একটা ফুলের দোকানে দেখা …..

Bondhur bon jokhon bou bangla golpo love story 2022

ওই মামা কই ফুলের বুকেটা নিচ্চি কত টাকা দিব?
আরে আপনি নিচ্ছেন মানে এটাতো আমি কিনেছি টাকা পেমেন্ট করে দিয়েছি আপনি এসে নিচ্ছেন আজব তো বলে মেয়েটার দিকে যখন তাকাই । একই এটা একটু ওই দিনের সেই মেয়েটাই না …


ওই মিয়া তুমি আমাকে চিনো সাহস দেখে অবাক হচ্ছি যে তোমার বুকেটা আমার অনেক পছন্দ হয়েছে সেটা আমি নেব । তুমি বলো না অন্যটা নিয়ে যাও । ( Bangla golpo )
আমি তার দিকে তাকিয়ে খুশি খুশি মুখে বললাম আর আপনি আমাকে চিনতে পারছেন ? ওইযে ঐদিন …


তুমি কোন হিরো কোন মন্ত্রী যে তোমাকে চিনে রাখতে হবে ।
সরি আমি এমন কেউ নাই ঐদিন বৃষ্টির ভিতর দোকানে ছাউনির নিচে দেখা হয়েছিল না আমাদের ?
হয়েছে উক্ত পাবলিক আছে কোথা থেকে কে জানে এই মামা এটা আমি নিয়ে যাচ্ছি টাকাটা আমি পরে দিয়ে যাব ?


এই বলে মেয়েটা আমার পছন্দ করা বুকেটা নিয়ে যায় আমি কিছুটা অপমানিত বোধ করলাম । দোকানদার লোকটি জানা যায় মেয়েটি এখানকার চেয়ারম্যানের মেয়ে ।
বাবার পাওয়ারের দাপটে সেই এমন পাওয়ার দেখায় সবার কাছে লম্বা শ্বাস ফেলা অন্য বুকে নিয়ে চললাম ফ্রেন্ডের ওখানে জন্মদিনের দাওয়াত দিয়েছে সেখানে যাওয়ার জন্য বুকেটা কিনছিলাম । ( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )


ওই ভাবনা কান্ড তুমি এখানে বাইনি চান্স আমায় ফলো করতে করতে তুমি এখানে চলে এসো তো ?
পিছন ফিরে দেখি মেয়েটার কথাগুলো বলছে মুচকি হেসে বললাম না আসলে এটা আমার ফ্রেন্ড এর বাসা ওর বার্থডেতে আমি ইনভাইট পেয়েছি তাই এই জন্য এখানে এসেছি !


ও আচ্ছা কই তুমি কি এমনি সত্যিই হাবা গোবা মানে এখনও আমার সাথে হেসে সুন্দরভাবে কথা বলছ যে ?
আমি তোমাকে কত জনের সামনে ইন্সুলট করলাম ওই বৃষ্টির দিনে বাজে বকেছি অন্য কাউরে হলে তো আমাকে অনেক বকতো ।( Bangla golpo new cute love story kamon hoyeche niche comment kore janaben )


তার কথা শুনে আবারো মুচকি হাসলাম না আমি হাবাগোবা তো নয় আর আপনার উত্তরের রেগেও নাই কিন্তু আপনি এখানে যে মানে আপনার কোন আত্মীয় বাসা নাকি ?
না মানে এটা আমার ফ্রেন্ডের ভাইয়ের জন্মদিন এর জন্য এখানে এসেছি । ওরা সবাই ওদিকে গল্প করে আমার চোখে তুমি বললে এইজন্য এখানে আমি এগিয়ে গেলাম ?

Bangla golpo love story

bangla golpo love story, romantic love story bangla, bangla golpo love story, romantic story bangla, short love story bangla, sad bangla story, love story golpo bangla, romantic story in bangla, prem story bangla, story bangla love, romantic love story golpo, real love story bangla, bangla romantic short story, love story golpo romantic, love golpo bangla,


ও আচ্ছা আচ্ছা তো আপনি ইনজয় করুন আমি আসছি । বলে ফ্রেন্ডের কাছ থেকে চলে এলাম কি গুন্ডি মেয়ে ভাবা খানা দেখলাম বাট ওকে দেখলে আরো অনেক দেখতে ইচ্ছে করে শুধু মন করে শুধু তাকে দেখেই যাই সারাটা জীবন ।
কাজল টানা চোখ নিচু করে চুল বাধা আর আস্তা পাগল এর মত হাঁটু ছেড়ে জিন্স আর শার্ট পরে পুরাই গুন্ডা লাগছে বাপরে পাগল বলছি মনে মনে এটা শুনলে আমার অনেক হাল খারাপ করে দিতে পারে ।


এই ছেলে তোমার এত ভাব কেন হ্যাঁ দেখে দেখছো না যে?

আমি অফিস শেষ এর জন্য বেরচ্ছি জ্যাম রাস্তায় দাঁড়িয়ে আছে আশেপাশে দেখতে পাশের তাদের ডাইভিং মেয়েটা দেখতে পাচ্ছি তবে আর ভুলেও তাকায়নি সে দেখে উঠল আর আমাকে বলছেন ?
আমিতো এখানে আর কোন হাবাগোবা কে দেখতে পাচ্ছি না কি ব্যাপার আমাদের আবার দেখা হলো সাধারণ ভদ্রতা টুকু নেই কথা বলতে হয় আপনার !

আপনি হয়তো সেদিনকার কথাটা ভুলে গেছেন এটা ভেবে আর বিরক্ত করে নি । তার ভিতরে সিগন্যাল ছেরেদেয় জ্যাম ক্লিয়ার হয়ে যায় আমিও চলে আসি ।
কিছুটা আসতেই দাঁড়িয়ে পড়ি কারন মেয়েটা গাড়ি নিয়ে সোজা আমার পথ পাটক্ষেতে কি ব্যাপার হুট করে সামনে চলে এলেন ?( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )


এখনো আমাদের কথা শেষ হয়নি তাই এলাম আর কোথায় যাচ্ছো শুনি ?
বাসায় ফিরছি আমি আর কিছু কি বলবেন আমার অনেক লেট হয়ে গেছে আমাকে এখন বাসায় তাড়াতাড়ি যেতে হবে ?
ওই মিয়া আমাকে কি তোর কানা লাগছে লেট হয়েছে তুই যাচ্ছিস বাসায় তো লেট কিসের তোর সাথে আমার কিছু কথা আছে চল কোথাও বসে কথা বলি ?

এইসব কথা শুনে আমি একটু ঘাবড়ে গেলাম আবার মারতে না তো ডেকে নিয়ে হচ্ছে যেন তাকে ফেরাতে ইচ্ছে করলোনা আমার হাজার হোক ওই মেয়েটাকে প্রথম দেখে আমি ক্রাশ খেয়েছিলাম ভেবে ওর পিছনে এলাম একটা বটগাছের তলে চলে এলাম । হ্যাঁ বলেন এবার ? ( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute story )


দেখো আমি ভালোবাসা চাচা কিছু বুঝিনা কিন্তু এই কিছুদিনের পর আমি চাইলেও না চাইলেও আমার ভাবনায় তুমি এসে পরেছো তোমাকে ভাবতে ভালো লাগছে তোমার সাথে আমার কথা বলতে ইচ্ছে হচ্ছে দেখা করতে খুব ইচ্ছে করছে ।
তাই তোমাকে অনেকদিন থেকে খুঁজছি তোমার সাথে কথা বলার জন্য আজকে পেলাম দেখতে ।

Bangla Choto Golpo

bangla choto golpo
bangla choto golpo

স্ত্রীর ভালোবাসা পেয়ে কাছে আসার গল্প || bangla choto golpo 2021


চোখ কটা থেকে বাইরে আসবে ভাব মেয়েটা বলে কি আমারে ভালবাসে শুনে? তো মনে লাড্ডু ফুটা তবে কথাটাই শিওর হওয়ার জন্য আমি বললাম তাকে

দেখেন আমি চিনিনা জানিনা এমন হুট করে এইসব বলছেন এটা পসিবল নয় । তাছাড়া আমার বাসায় আজ মেহমান এসেছে মেয়েপক্ষ আমাকে দেখতে সেই জন্য বাসায় যেতে বলছে তাড়াতাড়ি ?
আর আপনি এইসব আমাকে বলছেন ? ( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )


ও আচ্ছা তো লেট হয়েছে তাহলে এজন্যই হচ্ছিল শোন এত কথা আমি শুনতে চাইনা তোকে আমি বিয়ে করতে চাই চেনা নাই জানা না তো বলছি ঠিক আছে ওয়েট ।
কলে সে তার গাড়ির কাছে গেল হাতে একটা ফাইল নিয়ে এসে আমার হাতে ধরিয়ে দিল । আর বলল…


এখানে আমি সহ আমার পরিবারের বায়োডাটা রয়েছে সিভি আছে দেখে নিও আর তোমার সব ডিটেলস নিয়ে কাল এখানে এই টাইমে হাজির হবে তারপর ছুটি এক বছর আমরা প্রেম করবো তারপর বিয়ে করব ?
তাহলে নিশ্চয়ই আমাদের চেনা চেনা হয়ে যাবে তারপর বিয়ে করতে তোমার আর আপত্তি থাকবেনা ?

Bangla Valobashar Golpo

Bangla Valobashar Golpo, romantic valobashar golpo west bangla, bangla valobasar golpo, valobashar romantic premer golpo bangla, valobasar romantic golpo 2022
Bangla Valobashar Golpo

Ek Cute Bangla Valobashar Golpo – বড় আপুর বান্ধবীর সাথে প্রেম 2022


আমি এইরূপ কথা শুনে একেবারে হাওয়া হয়ে গেলাম এই মেয়ে না অন্যকিছু ফাইলটা তার হাতে দিয়ে বললাম এসবের দরকার নেই !কাল দেখা করি পরে জানাচ্ছি আমার কলার চেপে ধরে বলল সে ।
জানাচ্ছে না তোরে হ্যাঁ বলতেই হবে নইলে তোকে মেরে আমি এখানেই বালি চাপা দিয়ে দেবো হুহ বলে দিলাম…
এই বলে সে চলে যায় পরের দিন দেখা করি মাকে সবগুলি সবাই রাজি হয় উনাদের কথায় আমি যেটা ভালো বুঝিস সেটা যেন করি ।


তারপর থেকে আমাদের প্রেম শুরু কেটে গেছে অনেকটা দিন গুন্ডা গুন্ডা বি আমার সাথে কমেনি বরং বাড়ছে ।
ও কলিজা সত্যি আমি সরি আমি আর কোনদিন তোমার সাথে এমন ধরনের মজা করবোনা ।
মেঘলার এমন মজা মানুষের প্রাণ নিতে পারে ও এমনি পাগলামি করে আসছে সেই প্রথম থেকে যা আমার বলার বাইরে । ( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )


তুমি সত্যি বলছো আর কখনো এমন মজা করবে না আমার সাথে ।
তিন শক্তি আর কখনো এমন মজা করবোনা ভালোবাসি যে তোমায় আমি আমি তোমায় ছেড়ে আমি যাব না কখনো তোমার মুখের উপর কথা বলবো না কখনো ?
কখনো তোমার চোখের দিকে চোখ তুলে কথা বলব না সেখানে তোমাকে মারা তো দূর স্বপ্ন ।


হয়েছে হয়েছে আর সরি হতে হবে না সমস্ত কিছু বাদ দাও এখন আমি জানি ও এখন এটা বলছে একটু পরে বলে মেয়েটা আবারো ভন্ডামি করবে ওর মন মত কোন কাজ না হলে সেটা আবার চালু করে দেবে ।
আর বলো তুমি বাসায় থাকবে নাকি বাইরে কোথাও এখন ঘুরতে যাবে ?
চলো আমরা বাইরে থেকে ঘুরে আসি একটু কারণ বেশিক্ষণ বাইরে থাকতে পারব না আমি মাগরিব বলেই ঘরে ঢুকতে হবে আমায় ।


কিছুক্ষণ পর আমি ফ্রেশ হয়ে মেঘলা কে নিয়ে ঘুরতে বের হলাম বাসা থেকে বের হয়ে সর্বপ্রথম একটা ফুচকার দোকানে গেলাম কারণ মেঘলা বাসা থেকে বের হতে বলেছে সবার আগে ফুচকার দোকানে যাব দুজনে মিলে ফুচকা খেয়ে আরো অনেকক্ষণ ঘুরাঘুরি করলাম মাগরিব হতেই মেঘলা চলে গেল । আর আমিও আবার বাসার দিকে রওনা হলাম ।
এইভাবে দেখতে দেখতে কিছুদিন পর ….

আজ সেই কাঙ্খিত দিন অনেকদিন পরে আমার কাছে এসে ধরা দিয়েছে যে আমাদের বিয়ের ডেটটা আজিম বাবা-মা মিলে কয়েক মাস আগে বিয়েটি ঠিক করে রেখেছিল আজ অনেক ঘটা করে আমাদের বি আয়োজন হতে চলেছেন ।

Bangla Love Story, romantic love story bangla, romance golpo, love story golpo, Bangla Romantic Golpo, valobashar golpo bangla, bangla romantic story, love story shayari bangla, bangla love story 2022, valobasar golpo bangla,

Bangla Love Story


আমাকে বউ সাজানোর কাজে ব্যস্ত কয়েকটা মেয়ে আজ আত্বীয়ের ভরপুর বাসা দুপুর হতেই হইচই করল আমার টুকটুকে হাবাগোবা বরটা চলে এসেছে বলে । চারদিকে সবাই ব্যস্ত কেউ মজা করতে কেউ কাজ করছে তো কেউ আবার অধীর আগ্রহে বসে আছে এক পলকে আমাকে দেখে চোখ জোড়াবে বলে ।


লম্বা ঘোমটা টানা লাল পোশাক কারখানায় ভরপুর সেদিন কয়েকটা মেয়ের সাথে পায়ে হেঁটে নামছে স্মৃতি দিয়ে মেঘলা বরের চেয়ারে বসে তাকিয়ে আছে তার দিকে না কোনোভাবে তার মুখটা দেখা যাচ্ছে না । আমার পাশের চেয়ারে এমএ বসালো হলো কাজী সাহেবের কাজ শুরু করলেন অতঃপর আমাদের বিয়েটা সম্পন্ন হলো এই গুন্ডি মেয়ের সাথে । না এখন আর কিছুটা ভদ্রতা শিখায় গেছে আমার সাথে থেকে কিছুটা হলেও ।


বাসায় ফেরার সময় গোটা আমার খুব কেড়েছে গাড়ির ভিতরে দুজনে দুজনার হাত ধরে বসে পড়লাম দূরত্বটাকে । সবাই রুম থেকে বের হয়ে আমাকে আসার সুযোগ দিলো প্রায় রাত বারোটা । ( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )

বুকের মাঝে দুঃখ পেত্নীটা বেড়ে গেল আকাশ কে আমার পাশে বসতে দেখে বৃষ্টির দিন সন্ধ্যার পর থেকেই খুব জোরে বৃষ্টি পরছে কমতে চাইছে না ।
তুমি আমার কাছে এসো এত দূরে কেন বাইরে ঝুম ঝুম বৃষ্টি হচ্ছে ঠাণ্ডা অনেক বাতাস বইছে তোমার কি অন্যায় কিছু করতে ইচ্ছে করছে না ?


এই সব কথা শোনার পর মেঘলার মুখ লজ্জায় একেবারে লাল হয়ে উঠল মাথায় নিয়ে চুপ করে রইলো ছেলেটা নাকি বোকা কিন্তু আমাকে লজ্জা দিতে এক চুলও ছাড়েনা পাশে শুয়ে বসে কি সব ভুলে যাচ্ছে ।


তখন মৃদু হেসে আকাশ বলল তোমাকে দেখতে এত সুন্দর লাগছে কেন চোখ বন্ধ করতে ইচ্ছে করছে না আমার ।
আমার লজ্জার পরিমাণ আরো বেড়ে গেল দাঁত মুখ কি যে বিছানার চাদর খামচে ধরলাম আরষ্ট হয়ে বললাম আগে বুঝি সুন্দর ছিলাম না আমি ।
তখন তো পিচ্চি একটা গুন্ডি মেয়ে ছেলে এখন তো বড় হয়ে গেছে আগে একদম লজ্জা পেতে না , যেচে যেতে আমার কাছে আসতে এখন তো লজ্জায় আমার দিকে তাকাচ্ছ না পর্যন্ত ।

এইসব চুপ করে শুনে রইলাম কয়েক মুহূর্ত বাদে আকাশ আবার ফিসফিস করে বলে উঠলো ।
তুমি কি জানো ? তোমার সবকিছু আমাকে চুমুকের এর মত আকর্ষণ করছে তোমার নাক, ঠোঁট, চোখ লম্বা রাঙ্গা হাসি, গোলাপি গোলাপি গাল সব সবকিছু ।


কথাগুলো আমার কাছে কানে পৌঁছাতেই শরীর কাঁটা দিয়ে উঠলো এত লজ্জা এর আগে আমি কখনও পাইনি লোকটা এইসব কি বলছে কিছু কি মুখে আটকায় না সে কি বুঝে না এইসব আমার অনেক লজ্জা লাগছে কোথায় পাতাল মনকে শান্ত করার চেষ্টা করলাম পায়ের কাছে কাথা ঘায়ে গায়ে দিয়ে শুয়ে পড়ি । বাইরে বৃষ্টি পড়ছে ।


কারণ হালকা বাতাস লাগছে আকাশের দিকে না তাকিয়ে বললাম তুমি এখন ঘুমাও তুমি পাগল হয়ে গেছো কি সব আবোল তাবোল বকছো । ঘুমিয়ে পড়লে সুস্থ হয়ে উঠবে ।

মেঘলার এমন কাণ্ড তে আমি মুখ ফুলিয়ে পাশে শুয়ে পড়লাম আজ আমাদের বাসর রাত বিয়ের আগে তো কতকিছু সবসময় বলে জালিয়েছে আর আজ তার ঘুম পাচ্ছে । ( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )


নীরবতায় কাটলো কিছু মুহূর্ত আকাশের আর শব্দ না পেয়ে বুঝতে পারলাম রাগ করছে । মুচকি হেসে কাথার এক কোণে তার গায়ে টেনে দিন হুট করে সে কে তা তার বুকের উপর নিয়ে আসার আগেই হাতাসহ আমার হাত ধরে ফেলল । চোখের একটা পলক না ফেলে সে আমার দিকে শুধু তাকিয়ে বলল –


তুমি আমাকে তোমার ভালোবাসা এমন অসুস্থ করছ মনে অশান্ত চেনাজানা ঝড় তুলে দিয়েছে আমার পুরুষালী চোখে রাতের পর রাত অপেক্ষার প্রহর নামিয়েছে আরামের ঘুম কেড়ে নিয়ে রাত জাগা পাখি বানিয়েছ বুকে তীব্র ব্যথার সৃষ্টি করেছে আর এখন যখন তোমায় কাছে পেলাম তখন তুমি দুর করে দিচ্ছো ।


তুমি একটুও অনুমতি দিচ্ছে না ব্যথাগুলো কে দূর করার জন্য তোমাতে মিশে এই অশোক ছাড়ার জন্য কেন মেঘলা কেন ?
আমি চোখ বন্ধ করে আছি আমার তো লজ্জায় মনের অজানা অনুভূতি তারাও কি বলব ভেবে না পেয়ে ঘুমানোর বাহানা দিলাম । এ কি বুঝিনি ? আকাশের কথায় আমার বুকের তীব্র স্পন্দন সৃষ্টি হলে আমি কাঁদছি এত ভয়ানক কথা এলো কিভাবে বলছি শরীর নিস্তেজ লাগছে এবং পড়বো কেন আবার কাঁথা দিতে যে উঠে বসেছিলাম । ( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )


মেঘলার অবস্থা দেখে মৃদু হাসলো কানের কাছে মুখটা গিয়ে ফিসফিস করে বললাম এমন চুপ করে চোখ বন্ধ করে কি বোঝাতে চাইছো । তোমার এমন নিঃশ্বাসের শব্দ মাতাল হচ্ছে যে আমি । আমি কি অনুমতি পেয়ে গেছি ।


বাস আর নিজেকে ধরে রাখতে পারলাম না চোখ বন্ধ রেখে গা এলিয়ে দিলাম পিছনের দিকে শরীর বিছানায় স্পর্শ হওয়ার আগেই আকাশকে ধরে ফেললাম ডান হাতের বাহুতে জড়িয়ে নিজের সাথে মিছিলে না আমার কম্পন ও স্পর্শ টের পাচ্ছে সে ধীরে ধীরে কানের কাছে মুখ নিয়ে এলো তপ্ত নিঃশ্বাস উপচে পড়ছে আমার কানের লতিতে সাথে সাথে শরীরের কম্পন গতিতে বেড়ে গেল দুজনে হাতে খামচে ধরলাম পরনের পোশাক । ।


তার এই মৌনতা সম্মতির লক্ষণ ধরে নিলাম বাইরে বৃষ্টির বেগ বেড়ে গেল সাথে সাথে শীতের গোপন অভিসারে পৃথিবীর গরম উত্তাপ শান্ত হয়ে উঠছে আমাদের ।

এইভাবে দেখতে দেখতে আমাদের বিয়ের পেরিয়ে গেল গোটা কয়েকটা বছর জানালার পাশ থেকে সরে পিছনে ঘুরতেই আকাশকে দেখলাম আমার ভাবনা চিন্তার মাঝে কখন আমাদের এসে দাঁড়িয়েছে সেটাও পাইনি আকাশ ভ্রু বাঁকিয়ে বললো ,


ছেলের বাবা হয়েছি বলে কি আমার দিকে তাকানো যায়না ? কখন থেকে দাঁড়িয়ে আছি একবারো ফিরেও দেখলে না যে ?
আমাকে কি আপনার পছন্দ হয় না নাকি বুড়ো হয়ে গেছি ?
আকাশের বেচারার মতো মুখের ভাবসাব দেখে বলি – তুমি একটা পাগল । আকাশ মৃদু হেসে জবাব দিল তোমার জন্য পাগল তোমার নেশায় আমি পাগল তোমার গুন্ডামি তে আমি পাগল ‌।। ( গুন্ডি গার্লফ্রেন্ড – Bangla golpo new cute love story )


তাহলে আপনি ডাক্তার দেখান আমি কোন পাগলের বউ হতে থাকতে চাই না বাবু ।
আর আমার ছেলেটাকে পাগলের ছেলে বলবে এটা আমি চাই না দুষ্টু হাসির সাথে কথাটি বললাম ।
মেঘলাকে টান মেরে কাছে নিয়ে আসলাম তাল সামলাতে না পেরে আমার বুকের উপর পড়ল সে ।
মাথার ঘোমটা পরে গিয়ে চুলের খোপা খুলে গেল তার দিকে ঝুকতেই মেঘলা আতঙ্কিত গলায় বলল ।
কি করছো কি তুমি বাড়িতে তোমার ছেলে আছে এখুনি এসে পরবে ছাড়ো তো ।
তুমি বললে না তাতে দেখাতে হবে তাই ডাক্তার দেখাচ্ছি ।
কারণ – আমার কাছে তুমি ডাক্তার তুমি মেডিসিন এ গুন্ডি মেয়ে তাই আমার সব ।

গল্প টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন

Leave a Comment