Mojar Bangla Hashir Golpo Ek Vutmosay Sathe Prem 2022

Ajker Alochonar Bisoy Hochhe Vutmosay Sathe Prem Ek Mojar Bangla Hashir Golpo 2022 . Ei bengali golpo te ek chele ke vutmosay bolto are tar sathe prem o korto . Kintu se kajer chape biji thakto tai se cheye chilo je break up kore unoo relationship korte kintu se ta ek kinnar hoy . Tai to to sob ekhane jene jaben na golpo ta sesh pojonto porben ajker ei bangla mojar dom fata hasir golpo .

Vutmosay Sathe Prem Ek Mojar Bangla Hashir Golpo


কে জানি প্রতিদিন আমার জন্য একটা করে চিঠি পাঠাচ্ছে এই বাসাটায় আমি নতুন উঠেছে খুব বেশি না একমাস হবে হয়তো প্রথম যেদিন বাসে উঠেছি পরের দিন থেকে চিঠি পাঠানো শুরু হয়ে গেছে এরপর থেকে প্রতিদিন একটা করে চিঠি পাঠাতো ।


প্রথম দিন সকাল দশটার দিকে কলিংবেলের শব্দ শুনে দরজা খুলে দেখি একটা রোগা পাতলা শ্যাম বর্ণের ছেলে এসে বলতেছে…
আপা আপনার জন্য একটা পার্সেল এসেছে?
কিসের পার্সেল এলো আবার? ( hashir golpo )


তাতো জানিনা আপা সে পার্সেল আছে ?
ওটা কার নামে এসেছে?
আপা চুমকি নামের । আপনি কি চুমকি ?
হ্যাঁ আমি চুমকি আচ্ছা পার্সেলটা দাও।

Follow Facebook page – https://www.facebook.com/Chhota-golpo-109362014762389/
Follow instagram – https://www.instagram.com/chhotagolpo/
Follow linkedin page – https://www.linkedin.com/in/chhota-golpo-a568a6161


এই নিন আপা আর এখানে একটা স্বাক্ষর করে দিন ।
আর বলে রাখি চেষ্টা পাঠিয়েছিল কুরিয়ারের মাধ্যমে আপা পার্সেলটা নেই বলে ছেলেটা আমার হাতে কাগজটা ধরিয়ে দেয় আমি হাতে কাগজটা নিয়ে ভাবতে লাগলাম কে চিঠি পাঠাবে হয়তো কোন অফিস থেকে হবে হয়তো? ( hashir golpo )


আমি অনেকগুলো অফিসের জব এর ইন্টারভিউ দিয়েছি ওখান থেকে হবে মনে হয়ত কিন্তু খান তার উপরে কোন ঠিকানা দেওয়া নাই । আর ওইসব অফিসে আমি আমার পুরনো বাসার ঠিকানা দিয়েছি সুতরাং এ ভাষায় চিঠি আসার কথা না ।


আর এখন তো সব ইনফরমেশন মোবাইলে দেয় তাহলে কে পাঠাবে এইসব ভাবতে ভাবতে খামটা খুললাম । দেখলাম লাল নীল কতগুলো রঙিন কাগজ চিঠিটা হাতে নিয়ে পড়তে লাগলাম খুব সুন্দর হাতের লেখা আর সাবলীল ভাষায় লেখা কথাগুলো ।

Hashir Golpo

hashir golpo, Bangla Hashir Golpo, hasir kahini, hasir golpo bengali, bengali hasir golpo, hasir golpo hasir golpo, mojar hasir golpo, hasir hasir golpo, dom fata hasir golpo, bangla golpo hasir, hasir mojar golpo,
Hashir Golpo


পিয়া চুমকি তুমি খুব অবাক হচ্ছ তাই না এই ফেসবুক মেসেঞ্জারে যুগে কেউ চিঠি লেখে কেন জানিনা আমি লিখলাম ভার্চুয়াল জগতের বাইরে 70 দশকের মত করে কেউ জানিনা কথা বলতে খুব মন চাইলো ।


এটা শুধু চিঠি না আমার সেগুলো তার বহিরপ্রকাশ আচ্ছা চুমকি তুমি কি কখনো ওই আকাশের বিশালতার উপভোগ করেছ ? কখনো কি মেঘলা আকাশের নিচে দাঁড়িয়ে নিজেকে উপভোগ করেছ ? কখনো কি বিশালতার নিজেকে মিশাতে পেরেছ ? ( hashir golpo )


আকাশটা যখন মেঘলা থাকে তখন একটা নীল শাড়ি ও নীল কাচের চুড়ি কপালে কালো টিপ আর টকটকে রাঙ্গা রাঙ্গা লিপস্টিক দিয়ে, আগাছা চুলগুলি খোলা রেখে ছাদে গিয়ে মেঘলা আকাশের নিচে দাঁড়িয়ে দেখেছো কখনও কেমন লাগে ?


চোখ বন্ধ করে আকাশের বিশালতা থেকে একবার উপভোগ করো দেখবে আকাশটা এত বিশাল হওয়ার পরেও তুমি তাকে শুতে পারছে না ধরতে পারছ না শুধু অনুভব করতে পারছ আমি জানি তোমার মনটা ঠিক এতটা বিশাল ।
তোমার এত বিশাল মন হওয়ার পরেও আমি জানি সে মনে ঠাঁই পাওয়ার যোগ্য আমার নাই তাই তো দূর থেকে শুধু আকাশ দেখার মত করে তোমাকে অনুভব করি প্রতিটা মুহূর্তে তোমার নিঃশ্বাসের শব্দ শোনা চেষ্টা করি আমি । কারণ আমি যে তোমায় বড্ড ভালোবাসি ইতি তোমার ভুত মশাই

Bangla Hashir Golpo

লাস্টে আমি ভূত মশাই নামতা পড়ে কিছুটা অবাক হয় কারণ এই নামটা তো আমি অমিতকে বলে ডাকি । অমিত আমাকে এরকম কাব্যিক ভাষায় কখনো চিঠি লিখবে বলে মনে হয় না আর তার লেখা যে বাহার সেটা না হয় নাই বললাম সবচেয়ে বড় কথা তার এত সময় কোথায় আছে?

সেতো আমাকে ভালো করে ফোনে দিতে পারে না সারাদিন কাজ আর কাজ মনে হয় একমাত্র উনি একজন মানুষ যার জীবনে কাজ ছাড়া কোন কিছুই নেই তবুও একটু ফোন দিয়ে জিজ্ঞেস করা যায় দেখি কি বলে । অমিতকে তখনই ফোনটা দিলাম একবার কল দিলে ধরবে না জানতাম তাই বারবার দিলাম । অবশেষে ফোনটা ধরল সে-
হ্যাঁ বলো কি বলছিলা আমি অনেক ব্যস্ত তাড়াতাড়ি বল কি বলছ ?
তুমি কি আমাকে একটা চিঠি লিখেছ?
সকাল সকাল ফাজলামো মশকরা করার জন্য আমাকে ফোন করেছ তুমি রাখবা ফোন আমি ফ্রি হয়ে কল দিব ? ( bangla hashir golpo )

আমি কিছুটা অভিমান নিয়ে ফোনটা কেটে দিলাম । তার কাছে কাজ ছাড়া আর কোন মূল্য নেই । আমাদের রিলেশনের এতদিন হল কিন্তু কোনদিন একটা সারপ্রাইজ দেওয়া তো দূরে থাক সাধারণ বিষয়গুলো সে কেনো দিন খেয়াল করনি কখনো । আগে খুব অভিমান করতাম তার সাথে আর এখন সে অভিমান করে দিয়েছে বুঝলাম যে চিঠিটা আমাকে লিখেনি ।

Hasir Golpo

হঠাৎ করে আমি আকাশের দিকে তাকালাম আর খেয়াল করলাম আকাশে মেঘ জমেছে । আমি আকাশের দিকে তাকিয়ে ঝটপট একটা শাড়ি পড়ে নিলাম আর ছাদে গিয়ে আকাশটার উপভোগ করতে লাগলাম । সত্যি তো এই আকাশের বিশালতা অনেক ।

হালকা বাতাস যেন শরীরের দিতে লাগল মনে মনে চিঠির ভূত মশাই কে আমি অনুভব করতে লাগলাম । হয়তো সে না থাকলে এতটা সুন্দর করে আমি আকাশটাকে উপভোগ করতে পারতাম না । এর পরের দিনও আমি খেয়াল করলাম আর একটা চিঠি । ঠিক আগের মতো করে সাথে একটা বক্স আমি এবারও চিঠিটা খুললাম ! আর তাতে লেখা আছে-…

প্রিয়তমা চুমকি আমি জানিনা তোমার কি পছন্দ তবে আমার নীলচুড়ি খুব পছন্দ তোমার জন্য নীল রেশমি চুড়ি পাঠালাম এগুলো পড়ে যখন ঘুড়ে বেড়াবে তখন টমটম করে আওয়াজ করবে তোমার চুরি সেই আওয়াজে মুনমুন এটা আমি দূর থেকে স্বপন করবো আর তোমাকে অনুভব ভালোবাসে যাব ইতি তোমার ভূত মশাই Bangla hashir golpo
আমি তাড়াতাড়ি করে সেই বক্স টা করলাম সত্যি তো অনেকগুলো নীল কাচের চুড়ি আছে আমি হাতে পড়লাম টমটম আওয়াজও করলাম ভালই লাগছিল মনে হচ্ছিল লোকটা আমার মধ্যে নতুনভাবে প্রেমের আবাসের বাগিচা ভরিয়ে তুলতে চাইছে ।


যে প্রেমটা আমি অমিতের কাছে পাইনি সিমটা যেন আমাকে লোকটাই পূরণ করে দিচ্ছে । সত্যিই একটা অদ্ভুত ভালো লাগা এভাবে একের পর এক চিঠি আর গিফট আসতে লাগল আমার বাড়িতে ।
অজান্তে যেন অমিতকে রেখে নতুন ভরসায় প্রেমে পড়ে যাচ্ছিলাম ইদানিং আমি কোন না দিলেও আমার কিছু যায় আসে না কারণ ভালো লাগার অনেক কারণ আমাকে ওই লোকটা শিখিয়ে দিয়েছে । ( hashir golpo )


অমিত কে আমি তেমন পাত্তা না দেওয়া অমিত অমিত ব্যাপারটা কেমন জানি নিচ্ছিল কিন্তু তাতে আমার কিছু যায় আসে না এই তো কিছুদিন আগে লোকটা আমাকে একটা হলুদ শাড়ি পাঠাল আর চিঠি লিখলো যে….
প্রিয়তমা চমকে লাল হলুদ শাড়ি পড়ে কপালে লালটিপ তোমার ওই চোখে কাজল দিয়ে আয়নার সামনে নিজেকে দেখো কত সুন্দর তুমি আর আমাকে একটু অনুভব করো জানতে চেষ্টা কর ওকে আমি ?
ইতি তোমার ভূত মশাই

Mojar Hasir Golpo

hashir golpo, Bangla Hashir Golpo, hasir kahini, hasir golpo bengali, bengali hasir golpo, hasir golpo hasir golpo, mojar hasir golpo, hasir hasir golpo, dom fata hasir golpo, bangla golpo hasir, hasir mojar golpo,
Mojar Hasir Golpo


বরাবরের মতো এবারও কোন ঠিকানা দেয়নি ডেলিভারি ম্যানকে বললাম এগুলো কোথা থেকে পাঠাচ্ছে জানো ছেলেটা বলল আমার কাজ তো পার্সেল পাঠানো এর বাইরে কিছু জানিনা । আপনি অফিসে খোঁজ নিন ।


কিন্তু কেন জানিনা আমার এই ভাবে সারপ্রাইজ পেতে অনেক অনেক ভাল লাগছিল তাই আর জানার চেষ্টাও করিনি । এবার আমি একটা চিঠি লিখলাম যদি জানি তাকে পাঠাতে পারবো না তবুও লিখলাম ….


প্রিয়তম ভূত মশাই আমাকে কি আপনি পেত্নী বলে ডাকতে পারেন না আমি যে আপনার পেত্নী হতে চাই . নীল শাড়ি পড়ে সাথে নীল কাচের চুড়ি আর আলোচনার চুলগুলো ছেড়ে আপনার হাতে হাত রেখে কিছুটা পথ হাঁটতে চাই আপনার সাথে চোখ বন্ধ করে খোলা আকাশের চাঁদটা অনুভব করতে চাই । ( Mojar Hasir Golpo )


আপনাকে কে বলেছে আমার মনে আপনার ঠাঁই নেই আমার মনের সমস্ত বিচরণ জুড়ে যে আপনি শুধু আপনি আচ্ছা আপনি আমার সামনে কবে আসবেন । আপনাকে দেখে আমার এ নয়ন জোড়া জড়াতে চাই না দেখে আপনাকে যে বড্ড ভালোবেসে ফেলেছি? ইতি আপনার পেত্নী


এইভাবে পার হলো একমাস একের পর এক চিঠি আসতো আর আমিও চিঠি লিখলাম এর মধ্যে হঠাৎ লোকটা দেখা করার কথা বলল আর উত্তরে জানতে চাওয়ার জন্য ঠিকানা দিলে আমিও সাথে সাথে হ্যাঁ বলে দিলাম। ওর চিঠির উত্তর আসলো…


প্রিয়তম পেত্নী আমাকে দেখে তুমি মানতে পারবে তো । বলে দেখার পর আমাকে ছেড়ে যাবে নাতো ইতি তোমার ভূত মশাই ?
প্রিয়তম ভূত মশাই সে তুমি যাই হোক না কেন আমি তোমাকে মেনে নেব যে আমাকে এত ভালবাসে তাকে মেনে নিতে আমার কোন সমস্যা নেই কালকেই দেখা করতে চাই ঠিকানা দাও কোথায় আসবো ইতি তোমার পেত্নী

Dom Fata Hasir Golpo


তারপরে চিঠিতে সে ঠিকানা দিয়েছে মনে মনে স্থির করলাম সে যেমনই হোক আমি তাকে মেনে নেব যে আমাকে এত ভালোবাসে তাকে আমার যেকোনো অবস্থায় মানুষের সমস্যা নেই । তাই অমিতকে ফোন দিয়ে ব্রেকআপ করে দিলাম ।


আমি তো আর কোন কথা বলল না সে রিলেশন ঠিক করতে চাই না বলে অরোরা ঘটলো যাই হোক পরের দিন তার সাথে দেখা করতে গেলাম চিঠির কথা অনুযায়ী আমরা ইডেন গার্ডেনে গেলাম তাকে খুঁজতে লাগলাম কিন্তু চিনব কিভাবে আমি বুঝতে পারছি না ।।


আমিতো তাকে তো দেখিনি কখনো আর নাম্বার ও তো নেই হঠাৎ কেউ একজন আমায় পিছন থেকে চোখে চেপে ধরলো চোখ খোলার পর জিজ্ঞেস করলাম…
কে আপনি ?


আমি তো তোমার প্রো তোমার চাই চলো এই নির্জন জায়গায় একটু বসি ।
আমি তাকে দেখে কোন রকমে নিজেকে হেফাজত করে করে বাসার কাছে এসে অমিতকে ফোন দিলাম আসতে । অমিত এবার কাজের বাহানা দেখায়নি সরাসরি সব কাজ ফেলে চলে এসেছে ।


আমি মন খারাপ করে বললাম এমনিতেই সকাল বেলায় আমি যা করেছি ভুল করেছি তোমাকে কষ্ট দেওয়া আমার ঠিক হয়নি ।
কি হয়েছে আমাকে তুমি খুলে বলো!
আমি প্রথম থেকে সব ঘটনাটা অমিতকে খুলে বললাম ।


তাহলে লোকটাকে খারাপ ছিল ?
সবাইকে জানতে চান লোকটাকে ছিল তাহলে বলেই ফেলি লোকটা খারাপ ছিল না লোকটা কোন ক্ষতি করেছিল না । লোকটা একটা মেয়ে ছিল । মানে প্রীতি আমার প্রভু তোমায় দেখে আর আমাকে দেখে তার নাকি ভালো লেগে যায় ।

Hasir Golpo Bengali


এর জন্য সে আমাকে এত সারপ্রাইজ দিয়েছে আর চেনা কি এভাবে আমাকে ভালোবাসবে আর তাকে যেন আমি মেনে নিই । বাবাগো ভাবা যাই এগুলো শেষ পর্যন্ত একটা লেসবিয়ানের প্রেমে পড়লাম । অমিত তো আমার কথা শুনে হাসতে হাসতে গড়িয়া খাচ্ছে আর বলল…


ভাগ্যিস ওটা মেয়ে ছিল না হয় নতুন ভূত মশাই কে পেয়ে পুরোনোকে ভুলে যেতাম আর আমার কপালটা পুরতো । তবে তোমাকে এত অবহেলা করা ঠিক হয়নি আর এমনটা কখনও হবেনা । তবে আমার পেত্নীটা কে আমি অনেক ভালোবাসি এটা মনে রেখো ।


আমিও একরাশ হাসি দিয়ে বললাম আরে ঠিক না সব ভালোবাসা যে সারপ্রাইজ গিফট দিয়ে এই সব থাকতে হবে এমনটা নয় আমার বুঝার ভুল হয়েছে যে তুমি ব্যস্ত থাকো আমিও সরি তবে আমি যে এভাবে ছাঁকা খাবো বুঝিনি তাও আবার বিশুদ্ধ ছাকা । তারপর তো দুজনে হাসতে লাগলাম আর চুটিয়ে গল্প করলাম ।


এরপর অমিত আর আমার সম্পর্কটা আরও ভালো হতে লাগল একে অপরকে বুঝতে কষ্ট হয় না আর এখন বলা যায় এটা এক ছন্দহীন ভালোবাসা যতই হোক আমি তোমাকে খুব ভালোবাসি ভাগ্যিস ছিল না হয়তো আমার পুরনো ভূত মশাই এর কপালটা পড়তো ।

তো বন্ধুরা Vutmosay Sathe Prem Ek Mojar Bangla Hashir Golpo 2022 টি এখানে শেষ করলাম। আমাদের আজকের bangla mojar dom fata hasir golpo টি আপনাদের কেমন লেগেছে অবশ্যই নিচের কমেন্ট করে জানাবেন । আর নিয়মিত এরকম রোমান্টিক ভালোবাসার গল্প পড়তে চাই পেতে আমাদের সাথে থাকবে।

গল্প টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন

Leave a Comment