Ek Bangla Love Story Ochena Meyer Sathe Biye 2022

Ajker Alochonar Bisoy Hochhe Ek romantic Bangla Love Story golpo Ochena Meyer Sathe Biye 2022 . Meyeta ke bachanor por jokhon gurte jay tokhon sekhan kar lokera jokore biye diye dey amader . To bundhura ajker ei romantic love story bangla ti dekhte thakun . Are amader comment kore janaben ajker valobasar bangla romantic golpo chhota golpo ti kamon hoyeche .

Bangla Love Story 2022

Bangla Love Story,
romantic love story bangla,
romance golpo,
love story golpo,
Bangla Romantic Golpo,
valobashar golpo bangla,
bangla romantic story,
love story shayari bangla,
bangla love story 2022,
valobasar golpo bangla,
Bangla Love Story

আমি গাড়ি নিয়ে কলকাতা দিকে যাচ্ছি সাথে আমার ভাগ্নে আসলে ওকে একটা প্রমিস করেছিলাম যে ক্লাস এইট পাশ করলে কলকাতা চিড়িয়াখানা দেখাতে নিয়ে যাবো । তার জন্য আর কি তাকে ঘুরতে নিয়ে যাচ্ছি বাই রোডে গাড়ি চলছে রাস্তাতে খুব একটা গাড়ি ঘোড়া নেই । কারণ প্রায় রাত তিনটে একটু পরে আজান দিয়ে দিবে আর আমরাও ভোর পাঁচটা নাগাদ কলকাতায় পৌঁছে যাব গাড়িতে বসে আছি ভাগনে ঘুম থেকে উঠে গেছে ।

না মামা এখনো দেরি আছে তুমি এখন ঘুমাও আমি তোমায় পৌঁছে গেলে জাগিয়ে দেব ।
না মামা আমি আর ঘুমাবো না না অনেক আমি ঘুমিয়ে আছি ।
তাহলে তুমি চুপ করে বসে থাকো আর ক্ষুধা লাগলে ওইযে দেখো খাবার আছে খেয়ে নাও । ( Bangla Love Story )

না মামা আমার এখনো খিদে লাগে নি আর এখানে খাব না কলকাতায় পৌঁছে তারপর নাস্তা করব ।
আচ্ছা তাহলে তুমি বসে থাকো আমি গাড়ি চালাই গাড়ি চালাচ্ছি তো চালাচ্ছে বাট কোন পেট্রলপাম আমি দেখতে পাচ্ছি না আমার গাড়িতে পেট্রল ফুরিয়ে যাবে এই কিছুক্ষণের ভেতরে তখনই কিছুটা সামনে যে দেখতে পেলাম একটা পেট্রোল পাম্প । যেখানে একটা ট্রাক ভরানো আর 3-4 জন লোক দাঁড়িয়ে আছে ।

আমি পিছনের সিটে আমি থেকে নামলাম ওকে নামতে মানা করলাম পেট্রোল পাম্পের পেট্রোল হচ্ছিল তখনই কিছু একটা আমার সন্দেহ হলো কারণ যে লোক গুলো তাদের কোমরে ধারালো ছুরি অনুভব আমি ভাবলাম হয়তো কোন মাদক পাচারকারী তাই এগিয়ে গিয়ে দেখলাম ওরা আমাকে খেয়াল করে নি আমি গাড়ির কাছে যেতে ওরা দেখলাম টয়লেটের দিকে যাচ্ছে তখনই আমি এই সুযোগে আমি গাড়ির পিছনে দেখতে গেলাম পিছনে উঠে পড়লাম আমি আমাকে দেখে ফেলেছে বাট বুঝতে পারছে না ।

bangla story

কিছু একটা সমস্যা তাই গাড়ি থেকে বের হয়নি গাড়ির প্লাস্টিক টা সরাতে দেখলাম দুজন মেয়ে বেঁধে রাখা হয়েছে আমি মেয়েগুলোকে বাঁধন খুলে দিলাম একটা মেয়ে তাড়াতাড়ি পালিয়ে চলে গেল আর একটা মেয়ে বসে বসে শুধু কান্না করছে বোরকা পরা তার ওপর আলো কম আমি আর কিছু না ভেবে মেয়েটার হাত ধরে উঠানোর চেষ্টা করলাম ।

মেয়েটা আমার দিকে তাকালো হয়তো বিশ্বাস করতে পারছে না আমি হাত দিয়ে তাকে ইশারা করে বললাম যে আমি খারাপ লোক নয় তুমি আমাকে বিশ্বাস করতে পারো মেয়েটা আমার সাথে নেমে পরল প্রথম মেয়েটাকে দেখতে পাচ্ছি না হয়তো পালিয়ে গেছে দ্বিতীয় মেয়েটাকে আমার গাড়ির ভেতরে বসালাম ।

তখন আমার ভাগ্নে জিজ্ঞেস করলো মামা এটা কে এই আপুটা কেন কান্না করছে ?
আরে মামু চুপ করো কেউ শুনে ফেলবে তো আমি সব তোমাকে আগে যে বলব পেট্রলপাম থেকে তাড়াতাড়ি গাড়ি স্টার্ট করে বের করলাম লোকটাকে টাকা দিয়ে কোনরকম গাড়িটা নিয়ে রাস্তায় উঠলাম আমাকে আর পায় কে গাড়ি ফুলস্পিডে টানতে শুরু করলাম । ( Bangla Love Story )


মামা তুমি তো বললে না এই আপুটাকে আর আমাদের সাথে কেন ?
দেখো সোনা আমি এই আপুটাকে নিয়ে অনেক বড় বিপদে পড়েছি এই যে নোংরা আঙ্কেল গুলো দেখছিলে না পেট্রোলপাম্পে উনারা এর ক্ষতি করতে চেয়েছিল আমি বুঝতে পেরে এনাকে আমাদের সাথে নিয়ে এসেছি !
ও তো ওই নোংরা লোক গুলো তোমাদের দেখেনি তো ?


কিভাবে দেখবে তোমার মামা কি অত বোকা নাকি এই যে কথাগুলো বলছেন না কিছু কিছু বলুন ভয় পাওয়ার কিছু নেই সব ঠিক হয়ে গেছে এখন আপনার ক্ষতি কেউ করতে পারবে না ।
আপনার বাড়ি কোথায় আপনি ওইখানে গেলে নিবা কিভাবে?
মামা অনেকে বোবা কথা বলতে পারে না নাকি ?


জানিনা মামা ভয় পেয়েছে হয়তো অনেক আপনি চিন্তা করবেন না ঠিক হয়ে যাবে কিছুক্ষনে গাড়ি নিয়ে আমরা কলকাতায় প্রবেশ করেছি সকাল হয়ে গেছে পেটে মোচড় দিয়ে উঠল এর মানে অনেক খিদা লেগেছে আমি সুমনকে আর ওই মেয়েটা কে সাথে নিয়ে গাড়ি থেকে নামলাম একটা হোটেলে ঢুকলাম রাস্তার পাশেই একটা হোটেল ‍? মামা কি ভাত খাবে না রুটি খাবা কি খাবা বল ?

মামা আমি পরোটা খাব গরম গরম আর সাথে ডিম ভাজি?
ওকে আর ওই যে আপু আন্টি কি বলবা আপনাকে আপনার সম্বন্ধে কিছুই জানিনা । ( Romantic Love Story Bangla )
থাক না মামা বাদ দাও উনি হয়তো বা আমাদের সাথে কথা বলবেন না তোমার ইচ্ছে মত কিছু একটা অর্ডার করে দাও উনি খাবে ।


আমি আর সুমন বসে খাচ্ছি মেয়েটা মাথা নিচু করে টেবিলে বসে আছে এই যে আপু খাবারটা খেয়ে নিন দয়া করে অসুস্থ হয়ে পড়বেন না তো ?
আপনারা কোথায় যাচ্ছেন কলকাতা না অন্য কোথায়!
এই প্রথম মেয়েটা মুখে কথা ফুটল আমি আর সুমন এক আরেকজনের দিকে তাকাচ্ছি।

Bangla Romantic love Story

Romantic love story
Bangla Romantic Story


আসলে আমরা কলকাতায় এসেছি আপনি কোথায় থাকেন আপনার বাড়ি কোথায় না!
আমি কোথাও থাকি না আগে থাকতাম আমার আপন জনরাই আমার জীবন এর কাল হয়ে দাঁড়িয়েছে ।
মামা আপনার কথা তো আমি কিছুই বুঝতে পারছিনা ॥


থাকতেন এখন থাকনে না আর আপনজন বলতে কারা ।
সুমন তোমার নাম তাই না একটু পাশের টেবিলে গিয়ে বসবে একটু কথা বলব ।
কথা বলবেন তাই তো ওকে আমি চলে যাচ্ছি ।
তো বলুন আপনি কিভাবে এখানে আর কি এই সব বলছেন ।

আসলেই আপনাকে প্রথমে অনেক অনেক ধন্যবাদ দিতে ইচ্ছে করছিল কিন্তু ধন্যবাদ দিয়ে ছোট করবো না আপনি আমার জীবনটা বাঁচিয়েছেন আমি সারাজীবন আপনার দাসী হয়ে থাকতে থাকলেও এ ঋণ শোধ হবে না ঘটনাটা 5 দিন আগে আসলে আমি শেখর নামের একটি ছেলেকে ছোটবেলা থেকেই ভালবাসতাম আর ছোটবেলাতেই আমার মা বাবা মারা গেছে আমি তাদেরকে দেখে নি । ( Romantic Love Story Bangla )


আমি আমার মাসি মেসোর বাড়িতে থাকতাম সেখানেই একটা ছেলেকে ছোটবেলা থেকেই ভালবাসতাম ‌ । কিন্তু আমার মেসো হচ্ছে মাতাল তাই আমাকে একটা বড়লোক বজ্জাত লোকের কাছে বিক্রি করে দিয়েছেন ।

আমাকে মেসো বলেছিল যে একটা ছেলের খুব রক্তের প্রয়োজন তাই আমার রক্ত তার সাথে ম্যাচ করে তাই তাকে রক্ত দিতে হবে । সেই জন্য আমি মেসোর সাথে যেতে রাজি হয়েছিলাম । কিন্তু শেষমেস আমাকে এই বজ্জাত লোকটার কাছে বিক্রি করে দেয় । যখন আমি জানতে পারি তখন আমার মতো আর একটা মেয়েকে বন্দি অবস্থায় ছিল তার কাছে রেখে ট্রাকে করে আমাদেরকে পাচার করে দেওয়ার চেষ্টা করে ।

Romantic Love Story Bangla

romantic love story bangla
romantic love story bangla

সেই লোকটা একটা নারী পাচারকারী ওরা আমাকে একটা করে কলকাতার মেয়ে আসত হয়তোবা কোন পতিতালয় সব হাল ছেড়ে দিয়েছিলাম তখনি আপনি ।
হোয়াট !মানুষ এত খারাপ হতে পারে ।

এবার আমি কি করবো বলেন তো।
সেটা আমাকে ভাবতে দিন এ বলে মোবাইলটা বের করলাম পকেট থেকে আমার বন্ধু সাহেবকে ফোন দিয়ে সবটা বললাম প্লাস ওর মেসোর নাম বললাম এখন যা করার ওই করবে । ( Bangla Love Story Romantic Golpo )


আপনি কাকে ফোন করবেন আপনার বন্ধু নাকি ওই মহিলাকে আর আমার মেসো কে এরেস্ট করতে পারবেন উনি ।
আপনি কোন টেনশন নিয়ে না আজকের এই মহিলাকে এরেস্ট হবে আর ওই মহিলা অ্যারেস্ট না হলে আরো কত মেয়ের জীবন নষ্ট করবে ভগবানই জানে ।

আপনাদের কথাবার্তা শেষ হলে আমি কি আসতে পারি মামু।
হ্যাঁ শেষ হয়েছে মামা এবার তুমি আসতে পারো।
সরি আপনাদের আমার জন্য দুর্ভোগ পোহাতে হল কিছু মনে করেন না!
আরে ব্যাপারটা না একজনের জীবন নষ্ট হওয়া থেকে বাঁচাতে পেরেছি এটাই অনেক বড় পাওয়া!
ওহে আমার পরিচয়টা তো এখন পর্যন্ত দেওয়া হয়নি আমি মেঘলা।

Bangla love story golpo story

মেঘলা আমি সুজন আরে হচ্ছে আমার ভাগ্নে সুমন নাস্তা শেষ হলে মহিলাকে নিয়ে হোটেলে গেলাম বাট রুম খালি নেই তো আর কি করবো ভাবছিলাম তখন একটা লোক এসে আমাদেরকে বলল যে রুম লাগবে উনি ব্যবস্থা করে দিতে পারবেন ।

আমি আর বেশি কিছু না ভেবে ওই লোকটার কথা মতো ওই লোকটার সাথে গেলাম রুম খারাপ বাট দেখে মনে হচ্ছে না যে এখানে মানুষ বসবাস করে তাই বিকেলে খুললাম অনেক সুমন অনেক খুশি প্লাস মেঘলার জন্য কিছু জামা কাপড় কিনলাম বেচারির জামাকাপড় তো কিছুই নাই । রুমে ঢুকলাম মেঘলাকে জামা কাপড় গুলো সবই দিলাম। ( Bangla Love Story Golpo )

এগুলো আবার কি দরকার ছিল আপনি তো এমনিতেই আমার জন্য অনেক কিছু করেছেন আমি এই ঋণ কিভাবে শোধ করব তা আমার জানা নেই ।

এত রিনরিন আপনি করবেন না তো আমাকে দেখে কি মনে হচ্ছে কিস্তি ওয়ালা।
না না আমি আপনাকে সেটা বলতে চাইনি।
হয়েছে আর কিছু বলতে হবেনা আপনাকে এই নিন এগুলো পড়ে আসুন চেঞ্জ করে নিন মেঘলা ব্যাগটা হাতে নিয়ে কে যেন দরজায় নক করল আমি দরজা খোলার সাথে সাথেই 3-4 জন বয়স্ক লোক ভেতরে ঢুকলেন মেঘলা তখন আমার পিছনে এসে দাঁড়ালেন ।

‌ আসসালাইকুম আপনারা কারা আর এখানে হুট করে ঢুকে পড়লেন যে লোক গুলো আশেপাশে তাকাচ্ছিল মেঘলাকে দেখে কি যেন বলাবলি করতে লাগল । সুমন রুমে পৌছে গেছে লোক গুলো বলতে লাগলো যে এখানে এইসব কিসের নোংরামি শুরু করেছ তোমরা । আমি উনার কথার আগামাথা কিছু বুঝতে পারলাম না আমি বললাম যে এই মেয়ে আমার স্ত্রী কারণ ওরা না হলে ঝামেলা করবে ওনারা কাগজ মান মানে বিয়ের রেজিস্ট্রি সার্টিফিকেট চাই বাট আমরা তো আর বিবাহিত না তো কিভাবে কাগজপত্র দেখাবো ওনাদের তখন তাকে যেন ফোন দিলেন কিছুক্ষণের ভেতরে একজন কাজী সাহেব এলেন। ( Bangla Love Story )

ওনারা তখন জিজ্ঞেস করলেন আমাদের জাত কি তখন আমি বললাম মুসলিম । কিন্তু ওরা জানেনা যে আমাদের বিয়ে হয়নি। তাই কাজী সাহেব আমাদের বিয়ে দিয়ে দিলেন । ওনারা বললেন যে বিয়ে যখন একবার করেছ তো আর একবার করতে ক্ষতি কি মেঘলা কান্না করছিল আমারও যে দুটো ছিল বাট এখন কিছু বললেই সমস্যা হবে উনারা আমাদের বিয়ে পড়িয়ে দিয়ে চলে গেলেন সুমন চেঁচামেচি শুনে নিচে নেমে এলো ।

কি হয়েছে মামা কাদের যেন গলার আওয়াজ শুনলাম কি সব বলছিল বিয়ে টিয়ে নিয়ে….
আমি সুমনকে বলবো ভেবে পাচ্ছিনা যে আমি মেঘলাকে বিয়ে করে নিয়েছি ‌
ওই লোক গুলো এত মাথাব্যথা কেন এগুলো নিয়ে তখন সুমন আমার বাবাকে কল দিচ্ছে।

romantic golpo


না সুমন থাক বাবা টেনশন করবে তুই এখন শুয়ে পড়।
কিন্তু মামা তোমাদের তো বিয়ে হয়ে গেছে তোমরা তো আয়না তো স্বামী স্ত্রী।
সব আমার দোষ এহে এহে এহে আমি আপনার কে সমস্যায় ফেলে দিয়েছি আর আমার জন্যই আপনাকে বাজে ভাবলো আর আমি বোঝা হয়ে গেলাম আপনার কাছে ।


কাঁদবেন না প্লিজ আপনার দোষ না আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন আপনিও সিঙ্গেল আমার মামাও সিঙ্গেল বিয়ে তো করতেই হতো একদিন আজ না হয় কাল সেটা হয়ে গেল মনে রাখবেন আল্লাহর হুকুম ছাড়া গাছের পাতাও নড়ে না । ( Bangla Love Story Romantic Golpo )

হ্যাঁ বলে বড় একটা দীর্ঘসাস ফেললাম । মেঘলা আপনি যান জামাকাপড় চেঞ্জ করে নিন আল্লাহর ইচ্ছায় যদি এটাই হয় আপনি আমার বোঝা নয় আমার দায়িত্ব । আমরা যখন স্বামী স্ত্রী তখন পুরনো সব বাদ দিন আপনার যদি আপত্তি না থাকে তাহলে এখন থেকে আপনার সব দায়িত্ব আমার নিরাশ হবে না আমার দ্বারা কোন দিন।


আপনি কি আসলে মানুষ মানে এতকিছুর পরেও আমার প্রতি একটুও বিরক্তি বোধ কাজ করছেন আপনার!
বিরক্ত হব কেন তাকদিরে বিশ্বাস করে তো আমার তাকদীরে আপনি ছিলেন ওই আর কি তো আর তাকদীরের প্রতি বিরক্ত হতে পারবো না । জান জান গোসল করে নিন কোন টেনশন করবেনা আমি আছি তো ।

আপনাকে তো আর আপু বলতে পারবোনা তো মামী জান গোসল টা করেই আছেন আর এবার তো আপনার চেহারা দেখাবেন । এখন তো আর কোনো আইন আপনাকে বাধা দেবে না । ( Bangla Love Story Romantic Golpo )


মেঘলা একটা হাসি দিল শব্দটা আমার কানে আসলো চেহারা দেখতে পাচ্ছিনা তবে হাসিটা মিষ্টি খাটের উপর বসে বসে সুমনের সাথে লুডু খেলছি। তখনই কারো কাপড় ছাড়া দেওয়ার শব্দ মনোযোগ সরে গেল তাকিয়ে দেখলাম একটা পরী আমার সামনে দাঁড়িয়ে চুল ঝরে যাচ্ছে মনে হচ্ছে দুনিয়ার পিছনে চলে যাচ্ছে আর আমি সামনে ।

ও মাই গড ওয়াও এটা কে মামি । আমার তো বিশ্বাস হচ্ছে না মামা আমাকে একটা জোরে থাপ্পড় মারো তো মামা ও মামা !! এ বাবা মামা তো আর একদমই চলে গেছে ‌।

Bangla Romantic Golpo

Fufato Bon Jokhon Bou, romantic golpo bangla romantic golpo, romantic premer golpo, bangla romantic story, bengali romantic golpo, romantic golpo bengali, bhalobasa romantic golpo, golpo romantic, bangla romantic premer golpo, bangla romantic short story, premer romantic golpo,
Bangla Romantic Golpo

তখন সুমন আমার নাকের সামনে তার হাতটা ধরল তখন আমি সুমনকে বললাম না খেয় সামনে হাত ধরতে হবে না এখন আমি বেঁচে আছি ।

তখন মেঘলা হল কি হল আপনারা এই ভাবে আমার দিকে তাকিয়ে আছেন কেন ?
টাকা আনার মত জিনিস তো তাকাতেই হবে মামি ।
আপনি এইভাবে চেয়ে আছেন কেন হ্যালো এই দুনিয়ায় আছেন!


মামা এখন মহাবিশ্বে আছেন এবার কিছুক্ষনের ভিতর পৃথিবীতে ল্যান্ড করবেন মামী ।
উহহ উহহ কে বলছে যে আমি মহাবিশ্বে ? আছিতো এগোতেই আছি সুমন আমার সামনে কি তোমার মামী দাঁড়িয়ে আছে তো ?

মামা মামিতো দাঁড়িয়ে আছে তো আপনার কি মনে হয় ।
কিছুনা লুডু খেলছিলাম না গেম তো এখনো শেষ হয়নি।
মামি আপনিও আসেন না আমাদের সাথে যোগ দিন।
আমি আমি লুডু খেলতে পারিনা আসলে একা একা থাকা হয় তো কখনো এইসব গেম খেলি নি। ( Bangla Love Story Romantic Golpo )


তো কি হয়েছে এখন থেকে মামা শিখিয়ে দেবে আপনাকে আর মামা গুড নিউজ।
কিসের গুড নিউজ কোন আকাম করে নিত এবার ?
আমি মাকে বলে দিয়েছি বিয়ের কথা বলিনি কিভাবে হয়েছে বলেছি মামার মেয়ে পছন্দ হয়ে গিয়েছিল তাই মামা বিয়ে করে ফেলেছে । মা নানি কে বলে দিয়েছে উনারা মামীকে দেখতে চান ।

মা রাগ করেনি তো আর আপু রাগ করেনি তো?
মামু আপনার প্রতি আবার কি রাগ করবে জানেন না আপনি সবার কতটা আদরের মামা আমি পাশের হোটেলে রুম দেখেছি এখানে বেশিক্ষণ থাকতে মন চাইছে না ।


রুম পাওয়া গেছে উনারা যে বলল রুম নেই।
আমি রুম খালি করে দিয়েছি দুইটা বিকেলে যখন বের হয়েছিল তখন ওই হোটেলের দুজনের সাথে পরিচয় হয় ওদের কে বানিয়ে বানিয়ে ভূতের গল্প শুনিয়ে ছিলাম এতেই কাজ হয়ে গেছে আমার । ( Bangla Love Story Romantic Golpo )

হাহাহাহাহাহা ভূতের ভয়ে রুম খালি হয়ে গেছে সুমনের বুদ্ধি আছে বলতে হবে ।
আপনি আমার প্রশংসা করলেন মামাতো কিপটা প্রশংসা করতে পারে না মামা সব প্যাক করে দিন ওই হোটেলে যেতে হবে আমাদের ।
আচ্ছা আমি সব প্যাক করে নিচ্ছি আপনাদের ব্যস্ত হতে হবে না রাতে।
সুমন ওর রুমে চলে গেল আমি আর মেঘলা এক রুমে আমার খুব নার্ভাস লাগছে । তখন মেঘলা বারান্দায় আমিও একপা দুপা করে বারান্দায় গেলাম ।

bangla love story golpo

bangla love story golpo, bangla golpo love, bangla valobashar golpo, romantic bangla golpo, bangla golpo romantic, valobasar golpo bangla, bangla golpo love story, valobasar romantic golpo 2022, valobasar story, love story bangla golpo, love story golpo love story golpo, valobasar love story, Senior madam jokhon bou,
bangla love story golpo


আপনি আবার আস্তে গেলেন কেন ঠান্ডা বাতাসে ঠান্ডা লেগে যাবে তো?
আমি কি একাই মানুষ যে আমার ঠান্ডা লাগবে আর আপনি কি আয়রন ম্যান? আচ্ছা আপনার কি মন খারাপ?

মন খারাপ হবে কেন আমার শুধু এটুকুই ভাবছিলাম যে কালকে ভেবেছিলাম জীবনটা এমন কেন আর আজ তাক মুহূর্তে সব টা কেমন যেন রঙিন হয়ে উঠেছে স্বামী সংসার হলো একটা পরিবার হল এর থেকে বেশী আর কি চাওয়ার থাকতে পারে বাপ মা হারা একটা মেয়ের ।


আমি মেঘলার কাঁধে হাত রাখতে বাট সংকোচ বোধ কাজ করল তখনই মেঘলা আমার কাঁধে মাথা দিয়ে ফেনা না দিলে আমি আর একটা হাত দিয়ে মেঘলাকে ধরলাম ।
সত্যি করে বলবেন আমি আপনার জীবনে বোঝা হয়ে যাচ্ছে না তো?
ধুর পাগল নাকি আপনি ‍? বোঝা হতে যাবেন কেন আপনার মত স্ত্রী পেয়েছি এটাই আমার ভাগ্য?

কখনো আমাকে ছেড়ে যাবে নাতো যদি কখনো কোনো ভুল করি শাসন করে দেবেন । যদি কিছু না বুঝি বুঝিয়ে দিবেন । পর করে দিবেন না তো কখনো আমাকে ? ( Bangla Love Story Romantic Golpo )


আমি যতদিন বেঁচে আছি ততদিন এই পৃথিবীতে আপনি আমারে থাকবেন ।
আমি কি দেখতে পচা যে আপনি অন্য দিকে তাকিয়ে আছেন ?
আপনি দেখতে একটু বেশি ভালো দেখলে আমি আমাতে থাকতে হারিয়ে যায়।
হাহাহা হারিয়ে যান প্রবলেম আমি খুঁজে আনব ?

রুমে চলেন ঠান্ডা লেগে যাবে তো তখন আমাকেই সেবা করতে হবে ।
আপনার চোখের বাহিরে তিনটা কিন্তু খুব মারাত্মক।
চোখের নিচে তিল থাকলে নাকি স্বামী চোখে হারায়।
সত্যি বলতে গেলে কথাটা পুরোপুরি মিথ্যা না।

এর মানে আপনি আমাকে চোখে হারান ।
হারাই তো কি হয়েছে আমি না হারালে আর কে খুঁজবে এটাই তো বলতে মেঘলা আমাকে জড়িয়ে ধরল যেন বুকের ভিতরে মিশে যাচ্ছে ।

তো বন্ধুরা bangla love story golpo 2022 টি এখানে শেষ করলাম। আমাদের আজকের বাস্তব romantic love story bangla টি আপনাদের কেমন লেগেছে অবশ্যই নিচের কমেন্ট করে জানাবেন । আর নিয়মিত এরকম bangla love story পেতে আমাদের সাথে থাকবে।

গল্প টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন

Leave a Comment