বাসর রাতে ছেলেদের প্রথম কি করা উচিত । basor ghor 2022

বাসর রাতে ছেলেদের প্রথম কি করা উচিত , বাসর রাতে, ছেলেদের, ইসলামের দৃষ্টিতে বাসর রাতে কি করতে হয়, ইসলামের দৃষ্টিতে বাসর রাতে করনীয়, ফুলশয্যার রাতে কী করা উচিত, বাসর রাতের নামাজের নিয়ত, বিয়ের প্রথম রাতে কি হয়, বাসর রাতে বিড়াল মারার অর্থ কি?, প্রথম রাতের মিলন, বাসর রাতের হাদিস,basor ghore rate  ki korte hobe ba hoy

বাসর রাতে ছেলেদের প্রথম কি করা উচিত । basor ghor

আপনার কি সামনেই বিয়ে? তাহলে তো ফুলশয্যাও খুব কাছাকাছি। হয়তো আপনি এখন থেকেই চিন্তা করছেন ফুলশয্যার রাতে কি করবেন আর কী কী করবেন না। হুম একটু আধটু ডিপ্রেস সবাই থাকে হয়ত আপনিও একটু ডিপ্রেস আছেন ।  ( basor rater golpo )

তাহলে দেরি না করে জেনে নিন ফুলশয্যার রাতে আপনি কি করবেন। আর ঠিক কি করলে আপনার বিবাহিত জীবন অনেক মধুর হবে।

read more post – Jaa lifestyle se paisa kase kamaye


১) ব্যবহারই মানুষের পরিচয় এটা হয়তো আপনি জানেন। তাই প্রথমে আপনাকে যেটা সব থেকে আগে ঠিক করতে হবে সেটা হল আপনার ব্যবহার। যদি আপনার প্রেম করে বিয়ে হয় তাহলে সে ব্যাপারটা আলাদা।

বাসর রাতের গল্প, বাসর রাতের রোমান্টিক ভালোবাসার গল্প, বাসর রাতের রোমান্টিক গল্প , বাসর ঘরে ভালোবাসা, বাসর ঘরের গল্প, বাসর রাতের কাহিনী, রোমান্টিক বাসর রাত, বাসর ঘরের রোমান্টিক গল্প, বাসর রাতের রোমান্টিক প্রেমের গল্প,
বাসর রাতের গল্প

সেখানে দুজনের মধ্যে আলাপ পরিচয় খুব ভালোভাবেই থাকে। কিন্তু যদি আপনার সম্বন্ধ করে বিয়ে হয়, সেখানে দুজনের মধ্যে আলাপ পরিচয় খুব সামান্য থাকে প্রায় থাকে না বললেই চলে।

আমি এখানে মূলত সম্বন্ধ করে বিয়ে নিয়েই আলোচনা করব। আপনি একজন অচেনা নারীকে বিয়ে করতে চলেছেন তিনি হবেন আপনার বিবাহিত স্ত্রী। তো যেহেতু আপনাদের মধ্যে আলাপ-পরিচয় আগে থেকে থাকবে না তাই বিয়ের প্রথম রাতেই আপনাদের মধ্যে আলাপ পরিচয়টা ভালোভাবেই সেরে নিতে হবে। ( basor rater golpo )

কোনভাবে কোন রকম উগ্রতা দেখাবেন না। একটু একটু ভয় পেলে মেনে নেওয়া যায়, কিন্তু উগ্রতা যেন একটুও না থাকে। কথাবার্তায় অনেক সংযত রাখবেন।

২) ফুলশয্যার রাতে যে ব্যাপারটা আপনাকে সব থেকে বেশি খেয়াল রাখতে হবে সেটি হল আপনি কেমন পোশাক পরে ফুলশয্যার ঘরে প্রবেশ করবেন। মূলত যে রঙের পোশাক পরলে আপনাকে সব থেকে বেশি ভালো লাগে সেই রঙ টাই বেছে নেবেন। (বাসর রাতে ছেলেদের প্রথম কি করা উচিত)

অবশ্যই আপনি পাজামা-পাঞ্জাবি পড়বেন, এটাই সেরা বাছাই বলে আমার মনে হয়। আগে থেকে জিমে গিয়ে একটু বডিটাকে ঠিক করে নিতে পারেন। ভালোভাবে হেয়ার কাট রাখবেন যেটা আপনাকে মানায়। তারপর পারফিউম মেরে ভালোভাবে পোশাক পরে প্রবেশ করুন ফুলশয্যার ঘরে।

  1. আরো পড়ুন – বাসর রাতে জরিমানা । খুনসুটি ভালোবাসার গল্প । bangla romantic valobashar golpo
  2. বাসর রাতে স্বামী-স্ত্রীর প্রথম কি করা উচিত ইসলাম কি বলে | bashor rate swami stri ki kora uchit islam ki bole
  3. বাসর রাতে বিছানায় লাল গোলাপ দিয়ে সাজানোর কারণ । ফুলশয্যার খাট কেন রজনীগন্ধা ও গোলাপ দিয়ে সাজানো হয়
  4. আদর্শ বাসর রাত কিভাবে করবেন | The Couples Ideal Night of The Living

FOLLOWING twitter–https://twitter.com/SujanDa0154

REDDIT–https://www.reddit.com/user/Sujan0154/posts/

Tumblr-https://the-sujandas.tumblr.com/

গল্প টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন

1 thought on “বাসর রাতে ছেলেদের প্রথম কি করা উচিত । basor ghor 2022”

Leave a Comment