Dhustu bandhobi jokhon bou New chhota golpo 2021- বেস্ট ফ্রেন্ড যখন বউ

হ্যালো বন্ধুরা আমি এই পোস্টে আপনাদের কে একটা সুন্দর রোমান্টিক দুষ্টু মিষ্টি bangla chhota golpo প্রেমের কাহিনী রোমান্টিক মিলনের গল্প শোনাতে চাই । আমি আপনাদের বেস্ট ফ্রেন্ড যখন বউ ভালোবাসার গল্প শুনাতে চাই । তো শুনতে থাকুন । বান্ধবী যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প এই ছোট গল্প শুনাতে থাকুন।

আমি তোরে কতবার বলেছি যে আমার ধারের কাছেও তুই কোনদিন আসবেনা । তারপরও তুই বারবার শুধু আমার কাছে এসে কান্নাকাটি করে। কেন যে এখন বিয়ে কর খুব শখ হয়েছে না । বড়লোক বাপের একমাত্র মেয়েকে বিয়ে করবি তারপর তার ব্যবসা সামলাই দিবি এখন যা না।

chhota golpo

Chhota golpo
chhota golpo

পায়েল পায়েল আমার জীবনটা ছারখার হয়ে যাবে যদি আমি ওই মেয়েটাকে বিয়ে করি । তখন মেয়ের সাথে না মেয়ের মার সাথে সংসার করতে হবে আমাকে । প্লিজ তুই আমাকে একটু বাঁচা।


এটা তো তোর জন্য বাম্পার অফার এক ঢিলে দুই পাখি পেয়ে যাবে তাই না আর বারবার না করছিলে তুরে মানছিস মানছিস আমার কথা । তখন তো খুব টাংকি মারতে আমার ফোনটা পর্যন্ত তুলতে না। এখন যাও বিয়ে করে তার সাথে পিরিত করো । আমার কাছে কেন এসেছো।


না পায়েল না তুই যেটা ভাবছিস সেটা নয় ‌। ব্যবসা করে মেয়েটাকে নিয়ে সেটেল হওয়ার ইচ্ছা ছিলো আসলে মেয়ের বাবার বয়লার মুরগির ব্যবসা আর তুই তো জানিস বয়লার মুরগি আমার একদমই পছন্দ না কিছু একটা করে আমার বিয়েটা ভেঙ্গে দে না প্লিজ।

বললাম তো আমি পারবো না । মানে পারবোনা আর আমি তোকে কতবার বলবো এক কথা।
মেরি মা সব সময় তো আমার কথার উপর লাফ দিয়া দিয়া কথা বলছোস আর এখন যখন রিয়া রূপের আগুনে আমি জইলা পুইরা ছাই হয়ে যাইতেছি তোর কোন মাথাব্যথা নাই তাই না ।

bangla chhota golpo

bangla choto golpo
bangla chota golpo


আচ্ছা এটাই কিন্তু লাস্ট আর আমার কাছে কোনো দিনই আসবে না আসলে তোর কোন হেল্প আমি করতে পারবো না ।
আচ্ছা তাই হবে জীবনের শেষ সাহায্যটা কর আমাকে। তারপর মরে গেলে আর তোরে জ্বালাবো না।


হয়েছে রাগ তোর থাপার ফাক হদ তুই তো প্রতিদিনই মরে যাস আমি ভগবানের কাছে প্রতিদিনই মানত করি যে যত তাড়াতাড়ি সম্ভব তুমি ওরে উঠিয়ে নাও ।
দেখ দেখ (কাঁদতে কাঁদতে) তুই চাস না যে আমি বেঁচে থাকে বাবা বলে যে আমার মত বেঁচে থেকে পৃথিবীর বোঝা বাড়িয়ে দেয় ।


আঙ্কেল তো তোকে দেখে ভুল কিছু বলেনি তোর মত অকর্মা ঢেকি দুনিয়ার জন্য বোঝা। আর তুই তো শুধু ও কামনা লুচ্চা আচর লোফার …..
তুই যেটা বললি আমি অতটাও ভালো না এভাবে প্রশংসা না করলেও পারতে যাহ দুষ্টু ।।


এই যে কুত্তার বাচ্চা আমি তোরে প্রশংসা করি নাই তোর মুখে গু ছুড়িয়া মারছি তবুও তুই বোঝস না আর কবে বুঝবি ।best friend Dhustu bandhobi jokhon bou full chhota golpo

বেস্ট ফ্রেন্ড যখন বউ

বেস্ট ফ্রেন্ড যখন বউ
বেস্ট ফ্রেন্ড যখন বউ


ছিঃ ছিঃ ছিঃ তুই প্রতিদিন আমাদের বাগানে হাগু করতে তাহলে.. ! আজ তোর পাছায় জুতো মেরে লাল করে দেব । যাতে দ্বিতীয় বার হাগু করার সময় তোরে আমার নামটা মনে পড়ে ‌।


মার কাট যা ইচ্ছে কর কিন্তু তুই আমার বিয়েটা প্লিজ ভেঙে দে । আমি না তোর একমাত্র লক্ষ্মী বন্ধু দেখ আমার চেহারার দিকে তাকিয়ে দেখ যে কারো মায়া লেগে যাবে শুধু তুই একাই আমার ওপর একটু মায়া দয়া করিস না ।


দয়া তোকে নিজের চেহারা আয়নায় ভালো করে একবার দেখিস । একদম জাতীয় লুচ্চা দের মত দেখায় তো দেখে না দয়া না ঘৃনা হয় ঘৃনা ।
আমাকে তো তুই আর বিয়ে করছিস না তাহলে আমার চেহারা দিয়ে কাজ হ্যাঁ । চটপট কাজটা করে দে নইলে দেখেছি সেই ছুরি দিয়ে আত্মহত্যা করে নেব নিজে। ( জেদি মেয়ের ভালোবাসার গল্প )


তোর কথার স্টাইল এর সাথে যে কথাগুলো বলেছি সে কথাগুলো মিস খাচ্ছে না । ভাল করে বল যাতে আমি অনুভব করতে পারি । এভাবে বল যাতে তোর প্রতি আমার অনেক অনেক মায়া লেগে যায়।


ইহহহহ 😡কুল রাহুল কুল ওকে যে করে হোক তোর ম্যানেজ করতে হবে আচ্ছা পায়েল বোন আমার গত তিনদিন ধরে আমি কিছু খাইনি বাবা জোর করে আমার সাথে একটা মেয়ে বিয়ে দিয়ে দিচ্ছে আমি ওই বিয়ে করতে চাই না তুই কিছু একটা করে বিয়েটা ভেঙে দে প্লিজ ।


যদিও ওভার এক্টিং টা তুই ভালোই পারিস যখন এতো করে বলছিস যা কাজটা আমি করে দেবো এখন যা বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড় কাল সকালে তোর বাবা নিজেই বিয়েটা ভেঙে দিয়ে চলে আসবে।

থ্যাংক ইউ থ্যাংক ইউ পায়েল আমি পায়েল এর কাছ থেকে বাড়িতে এসে শুয়ে পড়ি । বিয়েটা ভেঙে যাবে ভাবতেই খুশি খুশি লাগছিল। Dhustu bandhobi jokhon bou full chhota golpo

সকালবেলা বাবা চিৎকার শুনে ঘুম ভেঙে যায়। আহারে আব্বা সকাল সকাল কি এমন হয়েছে চিল্লাচিল্লি শুরু করে দিয়েছে। কেন জিজ্ঞেস করতে আবার মুখে পায়েল আর আমার বিয়ের কথা শুনে। আমি তো আকাশ থেকে পরী এক জ্বালা ঘাড় থেকে যাই নাই এখন আর একটা আইসা হাজির হইয়া গেছে। হাফপ্যান্ট পড়ে পায়েল এর কাছে চলে যাই । পায়েল পায়েল ওই ফুলঝুরি আমার বুকে আগুন জ্বালিয়ে শান্তিতে শুইয়া আছিস উট তুই এখন উট । (জেদি মেয়ের ভালোবাসার গল্প )

কিরে সকাল-সকাল ছাগলের মত ম্যা ম্যা করিস না তো কাল রাতে অনেক কথা বলেছিস তোর বাবার সাথে এখন আমি হয়রান যা এখান থেকে ,,
হ… ! আমার তো সব থেকে বড় ভুল হয়ে গেছে তোর কাছে হেল্প চাওয়া আব্বা আমারে এসব কি বলতেছে তুই নাকি প্রেগন্যান্ট । তোর পেটে আমার বেবি ‌। শালী খাইয়া খাইয়া ভুড়ি বাড়াও আর আমার নামে কলঙ্ক দিয়া দিলি।

বেস্ট ফ্রেন্ড যখন বউ ভালোবাসার গল্প


ভালোই তো হয়েছে এখন তোর সাথে বিয়েটা আমারি হবে । আর অন্য কোন মেয়ে তোর দিকে ভুলেও তাকানোর সাহস পাবেনা । আর তারপরও যদি তাকাস মায়ের চোখ কুত্তারে খাইয়া দিমু।


এই কুত্তি কাল রাতে যে তুই বলেছিলি যে আমার চেহারা লুচ্চা দের মত জাতীয় লুচ্চা আছি আমি । তাহলে আমার দিকে অন্য মেয়ে তাকালে কিনা তাকাল তাতে তোর কি আসে যায়।


সারা জীবন তোর পাপের ফল তো আমাকে ভোগ করতে হয়েছে । তোর সাথে চলি এর জন্য তুই কোন আকাম করলে সব এসে আমায় ধরেছে অন্য অনেক সহ্য করেছি তোর টর্চার তুই কিভাবে ভাবলে যে আমি তোরে সুখে থাকতে দেমু আমার তো আর কাজ নাই খাইয়া-দাইয়া ।

পায়েল আমি ওর ওপর উঠে পড়ি.. ! দুজন দুজনের সাথে তৃতীয় মহাযুদ্ধ শুরু করে দেই…! একবার আমি ওকে মারছিলাম আর একবার ও আমায় মারছিল এই পর্যায়ে পায়েল আমার উপর উঠে পড়ে । আর আমার গালে ইচ্ছে মত থাপাতে থাকে ছেড়ে দে ছেড়ে দে শয়তানী…..! তুই আমায় বিয়ে করলে আমার মন পাবে কিন্তু আমার দেহ পাবি না ।


আমার যেন ওনার দেহ পাওয়ার জন্য ঠেকা পড়ে গেছে । চাইলে হাজারটা ছেলের সাথে টাংকি মারতে পারতাম।Dhustu bandhobi jokhon bou full chhota golpo


তাসি হাজারটা ছেলের জীবনটাই নষ্ট করতেই আমার জীবনটা কেন নষ্ট করতাছিস। এখন তো আমার মনে হচ্ছে ওই মহিলার মেয়েকে আমার বিয়ে করা ঠিক ছিল যেচে ঘাড়ে পেত্নী দেখে আনছি আমি এখন।


হ্যাঁ তুই এখন ঠিকই বুঝেছিস সারা জীবন তোর ভুল ভেবে না হয় আমার সাথে সংসার করবে আর তোর জীবনটা কে ছারখার করা দায়িত্ব আমার।
না এ হতে পারে না আমি এখনো ওই বয়লার মুরগির কাছে যাচ্ছি যেকোনোভাবে ম্যানেজ করতে হবে ওকে আমায় আমি ওকে বিয়ে করব কিন্তু মরে গেলেও তোকে বিয়ে করবো না।


হ্যাঁ হ্যাঁ যা কিছু দিন পর আমি তোর বাচ্চার মা হতে চলেছি এটা সবাই জানে আর সেকেন্ড হ্যান্ড আইটেম কেউ নেবে না কোনদিন জানিস তো তুই ভালো করে।

আরে তুই জানিস না চোখ মারলে হাজারো মেয়ে লাইন ধরবে আমার পেছনে । যা তোকে বলে কোন লাভ নেই! একতরফা পায়েলের সাথে ঝগড়া করে আমি চলে আসি । পায়েল জেদি মেয়ে আমার সর্বনাশ করার জন্য আমার পিছনে লেগেছে ওকে বিয়ে করা আর জেলখানায় বন্দী হওয়া আমার একই ব্যাপার আমার মাথা খেয়ে রেখে দেবে । অমনি আমি ওর সাথে ঝগড়ায় পারি না । বিয়ের পর একটু আদর চাইলে ঝাড়ুর বাড়ি খেতে হবে না । না এগুলো ভাবতে আমার এমন লাগছে আর যদি একবার ওর সাথে আমার বিয়েটা হয়ে যায় তাহলে ফাঁসি দেওয়া ছাড়া আমার আর কোনো উপায় থাকবে না তিন চারদিন বাড়ি থেকে পালিয়ে পালিয়ে রইলাম।

এই কয়দিনে একটা মেয়েকে প্রায় পাঠিয়ে ফেলেছি অলরেডি কিন্তু একে নিয়ে আমি অন্য কোথাও চলে যাব বাড়ি ফেরা যাবে না। আর যাই হোক রেস্টুরেন্টে মেয়েটাকে সাথে বসে বসে চা খাচ্ছি। আর ঠিক তখনই আমার ঘাড়ে একটা হাতে রেখে এই কেরে….¡

কে আবার হবে আমি তোর যম । শালা জাতীয় লুচ্চা তুই কি মনে করেছিস। যে তোরে আমি খুজে পাব না তোর সব খবর আমার কাছে আছে আর ওই মেয়েটা কে তোর নতুন পাখি … !

নিয়েন না ওই পাখি উড়ে যাবে। bandhobi jokhon bou full chhota golpo


এই রে পায়েল যেভাবে কথাগুলো মেয়েটাকে বলছিল মেয়েটা মনে ঠিকই চলে যাবে ওর কথাবাত্রা শুনে পায়েল পায়েল সুন মেয়েটা আমার বোন হয় (ফিসফিস করে তার কানে) আমি ওকে এখানে চা খাওয়াতে নিয়ে এসেছি।
শালা তুই লুচ্চা তার সাথে মিথ্যাবাদী ও । ঘরে ঘরে বউ রাখিয়া অন্য একটা মেয়ের সাথে ফুর্তি করতে লজ্জা লাগে না তোর । হায় আল্লাহ আমি যার বাচ্চার মা হতে চলেছি শেষমেষ আমাকে রেখে অন্য মেয়ের সাথে টাংকি মারতে। আল্লাহ এই দিন দেখার আগে আমাকে উঠিয়ে নিলে না কেন গো।

পায়েল আমি তোর মতো এক্টার আমি বাপের জন্মেও দেখিনি । বিনা দোষে আমার দোষী বানিয়ে দিলি । আমার পাখিটা তোর কথাবার্তা শুনে আমায় চড় মেরে চলে গেল । মাননীয় স্পিকার আমি বিচার চাই।

বেস্ট ফ্রেন্ড যখন বউ রোমান্টিক গল্প


তোকে চড় না জুতা মারা উচিত ছিল আবারো মাইয়ারে পটালে চিন্তা-ভাবনা করলে জুতার বারি জন্য রেডি হচ্ছি অন্যমেলা মেয়েগুলো মারবে না তোকে আমি মারবো ।


ওই গায়ে হাত তুলবে না বলে দিলাম আমি একজন পুরুষ আমার গায়ে হাত তুই তুলতে পারিস না মহিলা বলে তোকে ছেড়ে দিচ্ছি আর নইলে বলতে না বলতেই পায়ের জুতা খুলে আমার পায়ে পড়াতে থাকি আর আমি লাফাতে থাকে দেখ পায়েল তুই কিন্তু তোর সীমা পার করে ফেলেছিস … ! উফ আহ

আমি তোকে 100 বার মারবো হাজারবার মারবো কি করবে হ্যাঁ কি করবি আমার নারী নির্যাতনের কেসে থানায় পাঠিয়ে দেবো কথাটা মাথায় রাখিস ।
আরে বোন আমি কি তোকে মারতে পারি । তোকে আমি কতটা ভালবাসি তুই বুঝিস না। ( বেস্ট ফ্রেন্ড যখন বউ ভালোবাসার গল্প )


কুত্তা আমি তোর বোন না বউ ডাকবে আমায় । আমি বাদে দুনিয়াতে যত মেয়ে আছে সবগুলো তোর মা বোন আর আমি শুধু তোর বউ বুঝলি ।
আচ্ছা বউ ..! তোকে তো আমি পরেও বুঝে নেব আপনা টাইম আয়েগা..?
তুই এখন আমার সাথে যাবে বাড়িতে সবাই তোর জন্য ওয়েট করতাসে বাড়ি পৌঁছে আমায় বিয়ে করবি।


আমিও বাধ্য ছেলের মতো তাকে হ্যাঁ বলে দিই পায়েল আমায় তো তাদের মতো করে টেনে টেনে নিয়ে গেল বাড়িতে বাড়িতে পৌঁছে বাবার কাছে এত এত বকা শুনতে হয় সাথে মাও এট লাস্ট পায়েল আমায় জোর করে আমার সাথে বিয়েটা করে । সবকিছু ওর প্ল্যান মতোই চলছিলো । কিন্তু সব থেকে বেশী হাস্যকর ব্যাপারটা হচ্ছে পায়ের বাবা-মার কাছে বলেছিল ও থ্রি মান্থ পেগনেন্ট ছয় মাস পরে বাবা আমাকে করবে বিয়ে দিতে হবে । সেটা কিভাবে দিব বারান্দায় দাঁড়িয়ে দাঁড়িয়ে এইসব কথা ভাবছিলাম আর আমার জমরানী হাজির ।


এই যে কি ভাবছো আমি বাচ্চা কিভাবে দেব সেটাও ভাবছি তাই না।
মা কাসম আমি এটাই ভাবছিলাম কিন্তু তুমি বুঝলে কিভাবে…!
সেই ছোট্টবেলা থেকে আমি তোকে দেখে আসছি আমার থেকে ভালো করে তোকে আর কে চিনতে পারে বল আর তুই বাচ্চার কথা ভাবিস না আর 6 মাস বাকি সেই অব্দি আমি ম্যানেজ করে নিবো ।


তুই কিভাবে ম্যানেজ করলে বাচ্চা ! বাচ্চা কি আকাশ থেকে উড়ে উড়ে তোর কাছে আসবে । To amader chhota golpo ti upnader kamon legeche comment kore jana ben .
আকাশ থেকে উড়ে কেন আসবে তুই আমায় বাচ্চা দিবি ।


আমিতো অনাথ আশ্রমের মালিক না আর না আমি বাচ্চা চোর তাহলে কোথায় থেকে দেবো।।
কেন তোর বাবা মা যেভাবে তোকে পয়দা করেছে সেই ভাবে আমি আর তুই একজন পয়দা করবো ।


আবায়া উট পাহাড়ের নিচে বাচ্চা পয়দা করতে আমাকে লাগবে । আর আমি তোর সাথে এক ঘরে থাকবো না বলতে বলতে ও আমার কান ধরে টান দেয়।


আমার সাথে এক ঘরে তুই থাকবি না তোর বাপ থাকবে । এই তুই যে মেয়ে গুলোর সাথে প্রেম করেছিস না জীবনে । তাদের থেকে আমি শতগুণে সুন্দরী আমার সাথে থাকতে তোর প্রবলেম টা কোথায়।


আমি থাকবো না অনেক অত্যাচার করেছিস আমার উপরে তুই আমি আর সহ্য করব না এত করে যখন বলছিস আমার বাপকে নিয়ে তুই থাক… !
তুই আমায় বাচ্চা দেবি নাকি আমি অন্য ছেলের কাছে যাব বল তুই কোনটা চাস তাহলে এক্ষুনি অন্য ছেলের কাছে গিয়ে বাচ্চা নেওয়ার জন্য যা যা করতে হয় আমি সব করবো ।


এই একদম না আমাকে বিয়ে করছিস । সেখানে তুই অন্য ছেলের সাথে বাসর করবি কোনদিনই না।
তুইতো বাধ্য করছিস আচ্ছা আমাকে তোর ভালো লাগেনা আমাকে কি তোর বেস্ট ফ্রেন্ড যখন বউ হিসেবে মানতে খুব খারাপ লাগে…!


তুই যে রাগি মেয়ে কথায় কথায় আমার শাসন করিস মারধর করিস আমার ভালো লাগেনা। upni jodi aro chhota golpo dekhte chan tahole amader page ti follow korun .


যদি কেউ তোকে শাসন করে তাহলে ধরে নিবি যে তোকে খুব করে চাই । সে তোকে খুব ভালোবাসে তুই যেন তার থেকে হারিয়ে না যায় তার জন্য সে এইরকম পথ বেছে নেয় কেন জানিস কারন সে তোকে ভালবাসে আর কবে বুঝবি তুই । আচ্ছা আমি তোকে সময় দিচ্ছি তুই ভাব যদি আমায় ভালো লাগে যদি আমার জন্য তোর মনে কোন ফিলিং আছে তাহলে আসিস আমার কাছে আমি তোর জন্য ছাদে ওয়েট করবো ।


কিন্তু ..!!! পায়েল আর এক মুহূর্ত ওয়েট করল না চলে গেল ছাদে আজকে সবথেকে অন্যরকম লাগছিল । ওর হাবভাব মুখ ভঙ্গি সবটাই আলাদা ছিল ওই পায়েলকে আমি চিনি না । বারান্দায় ওই দিক থেকে এ দিকে যেতে থাকি । ( বেস্ট ফ্রেন্ড যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প )

দশটা থেকে বারোটা, বারোটা থেকে দুটো, সারারাত ভাবতে থাকে কিছুক্ষণের জন্য যেন মনে হতে লাগল পায়েলকে ছাড়া আমি অসম্পূর্ণ আমার বিপদে-আপদে সে সবসময় আমার পাশে ছিল । সারা জীবন আমার পাশে থাকবে । আমি দৌড়ে ছাদে চলে যাই। দাঁড়িয়েছিল সে আমি ওকে জড়িয়ে ধরি ।

কোনটা আমার জন্যে ঠিক কোনটা আমার জন্যে ভুল এগুলো বুঝতে না আমি বারবার অনেকটা সময় লেগে গেছে আর আজও তাই হলো..।
হইছে তোর আর ঢং করতে হবেনা কতক্ষণ ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে আছে যেখানে আমি পাশের ঘরে থাকবো আর সেখানে ঠান্ডা ছাদে দাঁড়িয়ে আছি হায়রে আমার কপাল ।


আয় তুই বাচ্চা চেয়েছিলে না তোর বাচ্চা নেওয়ার ব্যবস্থা করে দিচ্ছি। বেস্ট ফ্রেন্ড যখন বউ ভালোবাসার গল্প তখন আমাদের কতই না ভাল লাগে । কি বলেন আপনারা আমাদের এই গল্পটি আপনাদের কেমন লেগেছে । অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন । amader ei chhota golpo ti kamon laglo niche comment kore janabe kintu obosoy.

। তো আজকের মত এখানেই। দেখা হবে নেক্সট গল্পতে ।

তো আমাদের আর ও ছোট গল্প দেখতে click here

গল্প টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন

Leave a Comment