Ek Cute Bangla Valobashar Golpo – বড় আপুর বান্ধবীর সাথে প্রেম 2022

Ajker Alochonar Bisoy Hochhe Ek Cute Bangla Valobashar Golpo – বড় আপুর বান্ধবীর সাথে প্রেম 2022 . Ei valobasar romantic golpo te upnara jante parbe je সত্যি কারের ভালোবাসা যে করে সে জানে যদি সে প্রিয় মানুষ টা মারা গেলে নিজের কত টা কষ্ট হয় । Eti ekta koster valobasar golpo bolte paren upnar jekhane ek premeker chokher samne tar premeka marajai . To bondhura dekhte thakun ajker chhota golpo ti .

আমি রাহুল আমার বড় আপুর কলেজের একটা সবচেয়ে ভালো ছাত্র সুনাম আমার অনেক বেশি কিন্তু আজকাল আমার সুনাম কমাতে শুরু করেছে কারণ কি জানেন কারন একটা নতুন মেয়ে আমার আপুর নাকি সে বান্ধবী হয় পড়ালেখায় আমার থেকে অনেক ভালো আমি আজ তার সাথে পরিচিত হবো এই কলেজে ।


এই যে আপনি শুনছেন আপনার কি নাম আর কি আপনি সারাটা দিন এই ভাবে থাকেন আপনি কেমন জানি একটা গম্ভীর টাইপের মানুষ মনে হয় সারারাত শুধু পড়াশোনা করে যাচ্ছেন । ( Bangla valobashar golpo )


ও হ্যালো আমি মিস সুস্মিতা । আমার ভালোলাগার মাঝে শুধু বই পড়ায় থাকে তাই রাতে ঘুম হয় না আর আমিতো তোমাকে চিনতে পারছি তুমি তো আমার বান্ধবীর একমাত্র আদরের ভাই ‌। যাইহোক আমি এমনি গম্ভীর কারণ জীবনের মাঝে দরিদ্রতা আমার সবথেকে বড় একটা অংশ । আমি গরিব বলে আমার সাথে কেউ এত মেসে না আসলে রাহুল যেন আমরা যারা গরীব তাদের ভালোবাসা একেবারে থাকে না । আর তাদের ভালোলাগা ইচ্ছে সব একেবারে শেষ হয়ে যায় ।

Bangla Valobashar Golpo

Bangla Valobashar Golpo, romantic valobashar golpo west bangla, bangla valobasar golpo, valobashar romantic premer golpo bangla, valobasar romantic golpo 2022
Bangla Valobashar Golpo

আচ্ছা তাহলে আমি কি আপনি থেকে তুমি বলতে পারি ।
হ্যাঁ অবশ্যই বলতে পারো ‌
আচ্ছা আমি কি তোমাকে একটা কথা বলতে পারি তুমি আমার বেস্ট ফ্রেন্ড হবে আমি জানি তোমার মনে দুঃখ দায়ক অনেক বেদনা রয়েছে কিন্তু আমরা সারাজীবন বেস্ট ফ্রেন্ড হয়ে কাটিয়ে দেবো সকল বাধা যদি একেবারে কিছু মনে না করো তবে তুমি ।

নানা আমি তোমার কথাই আমার কী মনে করবো বলো তুমি আমাদের ক্লাসের একেবারে সেরা ছাত্র তবে আমার একটা কথা আছে আমি যাকে বেস্ট ফ্রেন্ড করি তাকে কিন্তু একবারের জন্যই করি । কোনভাবে তাকে ছেড়ে দেব না সে যদি যেতে চাই তবুও আমি তাকে যেতে দিই না বুঝলে আমার ফ্রেন্ড । ( Bangla valobashar golpo )


হ্যাঁ বুঝলাম তোমার কথা আর শোনো ক্লাবে যায় অনেক দেরি হলো আর ক্লাস ছুটি দিলে আমার তোমার ফোন নাম্বারটা একটু দিবে । তারপর আমি আর আমার বেস্ট ফ্রেন্ড কে লাপে এলাম ক্লাস করতে করতে সুস্মিতা একটু অন্যরকম মানে পুরাই অন্যরকম ভাবে আমার দিকে তাকাল বারবার কখনো আবার একটু মুচকি হাসি হেসে আমাকে বলল তুমি একটা পুরাই অন্যরকম এভাবে আমাদের ক্লাস শেষ হলো প্রথম দিন !

রাহুল তোমাকে একটা কথা বলতে চাই এমন অনেক চাই কিন্তু কাউকে কিছু বলতে পারে না কোন দিন কারণ । তোমার পরিবারের সবাই অনেক বড়লোক আর একটা কথা আমাদের মাঝে এই রকম ভালোবাসার বন্ধুত্ব যেন হাজার হাজার বছর বেঁচে থাকে ।
কেন থাকবেনা বল হাজার হাজার বছর বেঁচে থাকবে আচ্ছা আজকে কি আমরা রিস্কা একসাথে যেতে পারি তুমি যদি চাও তবে ? ( Bangla valobashar golpo )


হ্যাঁ আমি তো চাই আরো কতকিছু এখনো বাকি আমাদের মাঝে অনেক গল্প করা এখনো বাকি আছে আমাদের মাঝে একসাথে বৃষ্টিতে ভেজা এখনো বাকি আছে আরো কত কি কিন্তু ? আমার তোমার কাছে একটাই আবদার আছে পূরণ করবে কি তুমি কোন এক রাতের বেলা একসাথে আমাদের তো আর ছাদ নেই আছে বারান্দা তুমি আর আমি একসাথে বারান্দায় বসে দুজন দুজনের মাঝে চাঁদ দেখবো ।। আর নাহয় একটু বেশি বললাম তুমি কিছু মনে করিও না ?

bangla valobasar golpo

Bangla Valobashar Golpo, romantic valobashar golpo west bangla, bangla valobasar golpo, valobashar romantic premer golpo bangla, valobasar romantic golpo 2022,
bangla valobasar golpo


না না আমি আবার কী মনে করবো কিন্তু এটা একটা ভাবতে থাকুন আমি ভাবতে লাগলাম তুমি কেমন জানি গম্ভীর ছেলে আর আজ একটা দিনই পরিচয় এতকিছু আর এত কথা বুঝতে পারিনা কিছুতেই আমি তারপরে আমি একটা রিস্কা ডাকনাম দেখে বললাম সুস্মিতাকে এই যে মহারানী উঠেন তাড়াতাড়ি বাসায় যে অপেক্ষায় আছে সবাই ? আমি কি এখানে উঠবো ?
আমি জানি তো সবাই আমায় জন্য বাড়িতে অপেক্ষা করছে কিন্তু তুমি কেন উঠবা উঠবা না তোমার ওটা নত বাকি রয়েছে এখন না পরে কোন একদিন ওঠিও ।


কি আর করার ছিল বলুন সুস্মিতা আমাকে রেখে চলে গেল একদমই ও চলে গেল সে কিন্তু বারবার পিছন ঘুরে শুধু সে আমার দিকে তাকাচ্ছে আর মুচকি হেসে গেল । সে সময়টা আমার লাইফের একটা বেশ গুরুত্বপূর্ণ সময় ছিল একটু হলেই আমি তাকে বলে দিতাম যে আমি তো তোমাকে ভালোবাসি । এই কথা বুঝার কোনো বাকি রইল না একটা অদ্ভুত ভালোবাসা আমার মাঝে কাজ করতে শুরু করেছে তাই রাতে সুস্মিতা কে ফোন দিলাম আমি । ( bangla valobasar golpo )


আচ্ছা রাহুল আমি কি তোমাকে একটা কথা বলতে পারি তোমার জীবনে অন্য কেউ আছে মানে আমার কেন জানি মনে হচ্ছে । তোমার জীবনে আরে কেউ আছে আর শোনো একটা কথা বলি সত্যি মানুষ সত্যি করে বলবা । আমি কিন্তু মিথ্যা বলা পছন্দ করি না বুঝলা ।
হ্যাঁ আমি তোমাকে মিথ্যা বলতে চাইনা তোমার যা বলব সব সত্যি কথা একটা সত্যি কথা বলা হতো অনেক বেশি ভালো লাগে ।কিন্তু অনেক সময় কাছের মানুষের সামনে কিভাবে বলা যায় তা আমি জানিনা ।


দেখো রাহুল তুমি যা বলবে সব খোলাখুলি বলবে আমি এইসব উল্টো পাল্টা কথা বুঝতে পারিনা আমি তোমাকে বলছি কেউ তোমার জীবনে আছে কি নাই আর এত কথা কেন থাকলে বলবা না ।
এই বলে সুস্মিতা ফোনটা কেটে দিলো আমার আসলে বারবার তাকে বলতে চাই যে আমার ভালোলাগা আর ভালোবাসার মানুষ একমাত্র শুধু তুমি সুস্মিতা । ( bangla valobasar golpo )


কিভাবে বলব তা আমি নিজেই বুঝতে পারছি না তোমাকে আসলে এই পৃথিবীতে সব থেকে কষ্টের বিষয় হল ভালোবাসার মানুষকে বলা যে আমি তোমাকে ভালোবাসি তোমায় । আর যারা আসলে বলতে পারে তারা এই দুনিয়ায় সব কিছু পায় । বলতে বলতে আমার ভালোবাসা আরো বেশি থেকে বেশি হতে থাকে শুরু করলো মনপুরা আবেগ ঘুরিয়ে বলার জন্য বের হলাম যে আমি তাকে কতটা বেশি ভালোবাসি তাকে অবশেষে সুস্মিতা আসতে ভোলায় আমাদের কলেজের পিছনের পার্কে সুস্মিতা এসে আমাকে বলল ।।


রাহুল একটা কথা বলি তোমায় ভালোবাসা মানে কি বলতে পারবে যদি বলতে পারো তাহলে বলব না হলে বলিও না ।
ভালোবাসা আচ্ছা ভালোবাসা মানে আমার কাছে এই প্রতিভার সবথেকে গুরুত্বপূর্ণ একটা জিনিস আর জানো সেই জিনিসটা হল আমাদের বেঁচে থাকার একটা আবেগপূর্ণ অক্সিজেন ছাড়া বিএফ কিছুতেই বাঁচবে না । তাই এক কথায় বলতে কি ভালোবাসা মানে হৃদয়ের এক প্রেমের গাঁথা যার সৌন্দর্য্যের কোন সীমা নেই । যা বিশাল থেকে বিশালতার মাঝে অবশ্যই অবস্থান করে । আচ্ছা সুস্মিতা তোমার কাছে ভালোবাসা মানে কি একটু বলবা প্লিজ ?

valobasar romantic golpo 2022


ও তাই আমার কাছে ভালবাসার মানে হল একটা ব্যাকুলতার আহ্বান চাষাড়া কখনো দুজন মানুষ পূর্ণতা পায় ব্যাপক অর্থের ভালোবাসা মানে হলো প্রিয়জনের কাছে কাটানো একটা সিগ্নতা যার সুভাষের বেশি থেকে বেশি বুঝলে ।


হ্যাঁ সুস্মিতা একটা কথা বলি কিছুতেই মনে করব না । তো আসলে এই বেচারা একটা কথা বলবে দেখে অনেক বেশি কষ্ট আছে কিছুতেই তোমাকে বলতে পারছে না যে তার মনের মানুষকে একটা ভয় । তাহলো যদি তার প্রিয়জন তাকে ছেড়ে চলে যায় একেবারে তাই অনেক ভয় হচ্ছে এই মনে আমি জানি না তুমি কি মনে করছ কিন্তু আমি তোমাকে অনেক অনেক বেশি ভালোবাসি প্রিয় তুমি কি আমার হবে আমাকে ভালোবাসবে আর আমার মাঝে খুঁজবে তুমি তোমার সেই নিজের মানুষকে ? ( Valobashar Golpo )

আচ্ছা তাহলে এই ছিল তোমার মনে আসলে আমিও তোমাকে খুব বেশি ভালোবাসা এই কথাকে কখনো বলেছে আমি না বলি নাই আর এই কয়েকদিনে দেখায় বলে দিলে তুমি আমাকে । তুমি যে আমাকে ভালোবাসো আমি তোমার আপুকে কি বলবো বল আমায় যদি বলে এটা তুই কি করলি সুস্মিতা আমার ভাইয়ের সাথে রিলেশন করলে তখন কি বলবো বলো তো তোমার দিদিকে ?

তুমি যাই বলো আমার বড় আপুর ভয় আমায় তুমি না করলেও আসলে আপু কিছু বলবেনা আমার মনে হয় আমরা ভুল হয়েছিল তোমাকে ভালোবেসে । ভালো থাকবে বাই ! বাই বলে আমি পার্কে আর দেরী না করে চলে এলাম বাসায় একটা অজানা ভালো লাগার কাজ করল আমার এই ছোট্ট মনের তাই আর দেরি না করে এলাম আমার বাসায় তারপরে রাতে ফোন দিল সে আবার ।

তোমাকে আমি একটা কথা বলি আসলে আমি তোমাকে তোমার থেকেও বেশি ভালোবাসি কিন্তু কেন জানি বলতে পারি নাই । তখন আমি শুধু তোমাকেই ভালোবাসি আর তোমাকে আমার মনের মাঝে রাখতে চাই তুমি কি আমার হবে এই ছেলে বলো তুমি কি আমার হবে ?
আচ্ছা তোমার কি মাথায় কিছু সমস্যা আছে যে তখন বলতে পারো নাই যে তুমি আমাকে ভালোবাসো বললে কি হতো শুনি বল? ( Bangla Valobashar Golpo )


এমন কিছু না তবে অনেক কিছু হতো আর আমি তোমাকে ভালোবাসি আর আজীবন বেঁচে যাবো জানো রাহুল এতদিন আমি একটা আমার দোষ লুকিয়ে রেখেছি আর সেটা বলতে পারো এই দোষ এর কারণে ভালোবাসি কথাটি বলতে পারে নাই ।
আমি তখন বিচলিত হয়ে বললাম কি দোস্ত তোমার আর যে দোষী হোক না কেন আমি তো তোমাকে ভালোবেসে যাবো কিন্তু বল কি দোষ তোমার আছে ?

তোমার আপুকে কখনো বলোনা আমায় আর বলিও না আর শোনো একটু হলেও তুমি আমার মনের ভালোলাগার মানুষ তাই তোমায় তখন এইসব কথা বলে মনটা খারাপ ছিল । তাই তোমায় ফোন দিলাম আর হ্যাঁ আমার একটা উপকার করবে তুমি আমাকে ভুলে যেও । বাই আমি চাইনা এমন করতে তোমার জীবনকে শেষ করতে ভালো থাকিও বাই । ( Valobashar Golpo)


সুস্মিতা যখন আমার এইসব কথা বললে ফোনটা কেটে দিলো তখন আর আমি নিজেকে কিছুতেই ঠিক থাকতে পারলাম না তারপরে আমি আমার বড় আপুর কাছে গেলাম আপুকে বললাম আচ্ছা আপু তোমার তো একটা বান্ধবী ছিল সুস্মিতা তার নাম ছিল কি ? আপু তখন আমাকে হ্যাঁ বলল সুস্মিতা চিনি তো তোর সঙ্গে তো পরে আসলে মেয়েটা অনেক গরীব সুস্মিতা একটা সমস্যা আছে তার ব্লাড ক্যান্সার আছে জানিস তুই ।


না আপু কবে আর কিভাবে এমন এইসব হয়েছে এইশব্দ আমি কিছুই জানিনা আপু আমাকে বলবা অনেকদিন থেকেই রিয়ার এরকম সমস্যা রে । সেই সময়টাতে নিজেকে সবথেকে বেশি খারাপ মনে লেগে ছিল যাকে ভালোবাসলাম তাঁকে কি এইভাবে হারাতে হবে কখনও চিন্তা করতে পারি নাই আর শেষে এক দুঃখ ভরা কন্ঠে রিয়াকে ফোন দিলাম । ( Bangla Valobashar Golpo )


এই যে পাগলি কি হয়েছে তোমার ব্লাড ক্যান্সার কে বলেছে তুমি আমাকে বলোনি কিজন্য আচ্ছা তুমি কি আমাকে সত্যিই ছেড়ে চলে যাবে তাহলে আমার এই ভালোলাগা ভালোবাসা সবকিছু কোথায় যাবে সুস্মিতা তুমি বলো আমি বুঝতে পারছি না তোমাকে কিভাবে বলব যে তোমাকে ছাড়া আমার একটুও সময় ভালো লাগেনা ।

কেন এমন অসুস্থ তুমি জানি না যাকে জীবনে প্রথম ভালোবেসেছি তারই আবার এমন কঠিন রোগ হলো । সৃষ্টিকর্তাকে আমার ভাগ্যে মেনে রেখেছে সুস্মিতা কে আমি জানিনা আমি তোমাকে ভালোবাসি আর তোমাকে ভালবেসে যাবো আর এটাই চিরসত্য । ( Valobashar Golpo )


তুমি একটা পাগল তুমি কি মনে করেছ আমি তোমাকে কখনো ভালোবাসি না অনেক বেশি ভালোবাসি তোমার জীবনের থেকেও আমি তোমাকে বেশি ভালোবাসি আসলে যে দিন কলেজে তোমাকে প্রথম দেখে সেদিনই আমি তোমাকে ভালোবেসে ফেলেছি কিন্তু কখনো বলতে পারি নাই আমি তোমাকে ভালোবাসি তবে একটা কথা বলি তোমার উপস্থিতি আমাকে এখন ভালোবাসা স্বপ্ন দেখায় তবে আমি এটা জানি । এই স্বপ্ন আমার স্বপ্নই রয়ে যাবে আর আমি চাই না তুমি আমাকে ভালোবেসে তোমার জীবন নষ্ট করে দাও রাহুল দয়া করে আর কোন কথা বলোনা ।

তুমি যত কথা বলতে ততই আমার অসুস্থ আর বেশি থেকে বেশি হবে কারণ তুমি যে আমার ভালোবাসার মানুষ তুমি যতদিন আমার এই পৃথিবীতে জীবন রয়েছে তোমার সারা জীবনের জন্য বেস্ট ফ্রেন্ড হতে চাই করবা কি আমায় তোমার বন্ধু হিসেবে আঁকড়ে ধরতে কি আমায় ধরবে কি তুমি ? ( Bangla Valobashar Golpo )


এইসব তুমি কী বলছো সুস্মিতা । আমি শুধু তোমাকেই ভালবাসি আর তোমাকে ভালবেসে যাব সুস্মিতা সারা জীবন তোমাকে ভালোবসে যাবো আমি সুস্মিতা তোমার যাই হোক আমি তোমার সঙ্গে আছি থাকবো ছিলাম । যাই হোক আমি তোমাকে ভালোবসে যাবো বলছি তো যাবোই কখনো তোমাকে ছেড়ে যাব না মিথ্যা এই পৃথিবীতে তোমার অসুস্থ তুমি আমার কাছে সত্য তুমি আবারও ফিরে আসবে সুস্মিতা আমাকে ভালোবেসে


রাহুল আসলে তুমি আমি বুঝছি না তুমি কেন আমার বিষয়ে তোমাকে সব বলেছে তবুও তুমি কি জন্য বুঝেছ না আমার দ্বারা সম্ভব নয় এইটা আমি তোমাকে কিভাবে বলব যে তোমার জীবন নষ্ট করতে আমি মানে এই সুস্মিতা চাইনা । তুমি গুছিয়ে নাও তোমার জীবন আমাকে বাদ দিয়ে । ( valobasar golpo )


তাহলে এইসব কি ছিল সুস্মিতা এতদিনে ভালোলাগা ভালোবাসা সবকিছু কি চলে গেল শোনো ভালোবাসা জীবনে কখনো কোন কঠিন রোগে কোন অসুখে পরাজিত করতে পারে না । যারা সত্যি কারের ভালবাসে তারা তাদের ভালোবাসাকে জোর করে নিজের কাছে ধরে রাখে । আমি তোমাকে ভালবেসেছি আর তোমার মাঝে আমি হারাতে চাই সুস্মিতা ।

তা কখনোই সম্ভব না রাহুল আমি তোমার জীবনটা কখনোই নষ্ট করতে পারবো না কোনোভাবেই পারব না ভালো থাকিও তুমি আর আমার কথা কোনোভাবেই তুমি আর মনে করবে না আমাকে ভুলে যাও তোমার মন থেকে তুমি আমাকে যত তাড়াতাড়ি পারো ভুলে যাও । ( valobasar golpo )


এসব কথা বলে যখন সুস্মিতা ফোনটা কেটে দিলো তখন নিজেকে কেন জানি সব থেকে বড় অপরাধী মনে হয়েছে সবকিছু জেনে অন্ধকারচ্ছন্ন আমার জীবন এমনটা ভাবনা আমার মন সবসময় জাগরিত হতে থাকলো । তবে কি আমি সুস্মিতাকি আমাকে ছেড়ে সত্যি চলে যাবে ।

Valobasar Golpo

bangla-valobasar-golpo-2021
valobasar golpo


কিন্তু আমিতো তাকে কখনো ছেড়ে যেতে পারবো না এই কয়েকদিনের মধ্যেই যা আমাদের মাঝে ভালোলাগা ভালোবাসা তৈরি হয়েছে তাই আমার কাছে জেগে রয়েছে আজীবন তাকে ভালোবেসে আমার জীবন কাটাতে চাই মনটা এইরকম কথা ভাবতে ভাবতে কেমন অবশেষে আমি সুস্মিতাকে জোর করে আরও একবার ফোন দিলাম ।

আচ্ছা আমি তোমার সব কথা মানবো কিন্তু আমার একটা কথা বলো তোমাকে মানতে হবে ‌ কালকে সকাল বেলায় আমার সাথে সেই নদীর পাড়ে তোমাকে দেখা করতে হবে কিছুতেই কিন্তু না করতে পারবে না এটাই আমার নিজের ভালোবাসা একটা হৃদয়ের অনুভূতি প্লিজ আসবে তুমি ।
তুমি যেহেতু এভাবে বলছ আমি অবশ্যই যাবো ভালো থাকো এখন ফোনটা কেটে দিও বাবা আমার জন্য ওষুধ এনেছেন কালকে দেখা হবে তাহলে । ( valobasar golpo )

এখন আর আমার জন্য কি বা করার আছে তাই অপেক্ষায় থাকলাম কালকের জন্য কিন্তু সুস্মিতা আসবে তো অবশ্যই কালকে সকালেই প্রকাশ পেল কিন্তু আজকে যেন ভোরের আলো টা অন্যরকম অন্যরকম লাগল কারণ আকাশ ছিল মেঘ আর মেঘের মাঝে অন্ধকার ছন্ন ছিল আকাশ তাই আমার জীবনে কেন জানি অন্ধকার মনে হলো তখন আমি ফ্রেশ হলাম ফ্রেশ হয়ে নদীর পানে চলে গেলাম এবং আমার ভালোলাগার যে ভালোবাসার সেই মানুষটার জন্য অপেক্ষা করতে থাকলাম । কখন আসবে সে ? হঠাৎ দেখি সুস্মিতা এসে বলল ।

রাহুল তোমাকে একটা কথা বলি আজকে আমি এখানে এসেছি কিসের জন্য জানো তোমার সাথে আমার শেষ কথা বলার জন্য এবং দেখার জন্য আসলে তোমাকে তো বলার হয়না ডাক্তার আমাকে বলেছে যে আগামী তিন দিনের মধ্যে আমি বেঁচে থাকতে পারি অথবা না থাকতেও পারি । আমার একটা কথা রাখিও তুমি আমাকে বাদ দিয়ে তুমি তোমার জীবনে অন্য কাউকে নিয়ে ভালোভাবে কাটিয়ে দিও আমি তোমার ভালোবাসা পেয়ে পূর্ণতা লাভ করব রাহুল । ( valobasar golpo )


প্রিয় আমি তোমার কথা বুঝতে পারছিনা আমি জানিনা তুমি কি সত্যিই আমায় ছেড়ে চলে যাবে তোমার স্মৃতি কে আমার থেকে কে বারে বারে মুছে যাবে তা কি করে হয় বল সুস্মিতা তুমি বলো তা কি করে হয় তা কখনোই সম্ভব না ? আমি তো কোনো দোষ করিনি আমি তো শুধু স্বপ্ন দেখেছি তোমাকে নিয়ে ?


বেঁচে থাকার জন্য স্বপ্ন দেখেছি তোমাকে নিয়ে রাস্তায় হাঁটার জন্য এখনোতো আমাদের হাতে হাত রেখে চলা বাকি আছে এখনো যে আমাদের রিসকায় একসাথে বসা বাকি আছে এখনো যে আমাদের ছাদের উপর চাঁদ দেখা বাকি আছে, ছাতনা বারান্দায় তুমি বলেছিলে তোমার মনে আছে তো তুমি আরো বলেছে তোমাকে দেখে আমি আমার মনের আবেগ দিয়ে তোমাকে গল্প বলব । আর তুমি সেই গল্প মন ভরে শুনবে ? ( valobasar golpo )

আমারও তো ইচ্ছে ছিল তোমায় নিয়ে নৌকায় একসাথে ঘুরে বেড়ায় কোন এক বিকেলে তোমাকে নিয়ে পার্কে আমি আর তুমি বসে কইবা গল্প করতাম, ও রাতের বেলায় একসঙ্গে রাস্তার মোড়ে হাতে হাত রেখে একইসাথে চলতাম এবং তোমার মাঝে আমি নিজেকে খুঁজে নিতাম কিন্তু আমি কিছুতেই পারছিনা তা হলো আমাদের বিধাতা চায়নি ।

valobashar romantic premer golpo bangla


ঠিক বলেছ তুমি আমারও ইচ্ছে ছিল কত কিছু করার মত কিছু বলা কিন্তু সব কথা সব বলা ও ব্যর্থতার মাঝে রয়ে গেল । আমি তোমার মাঝে হারাতে চেয়েছিলাম কিন্তু কখনো তোমাকে ভুলতে পারে নাই তোমার মাঝে হারাতে চেয়েছিলাম কিন্তু কখনো তোমাকে বলতে পারি নাই তোমার ভয় কেন তুমি যদি রাগ করে আমাকে ছেড়ে চলে যেতে তবে আমার কি হতো ?

আমি তো তোমাকে ছাড়া একদমই বাঁচতাম না আমার সমস্ত হৃদয়ে শুধু তুমি আর তুমি যাই হোক আমি আজীবন তোমারি ছিলাম বলতে চেয়েছিলাম । তোমায় আমি বারে বারে শতবার ভালোবাসি এই কথাটা কিন্তু কখনো বলতে পারি নাই একেবারে । কিন্তু সেই দিন পার্কে তোমাকে কিছু বলেছিলাম আমি সেদিন তুমি যেভাবে না করেছিলে আমি হয়তোবা অনেক বেশি সেদিনই ভয় পেয়েছিলাম বলতে গিয়ে অনেক বেশি ভয় পেয়েছিল । ( valobasar golpo )


আমি যখন এসব কথা বললাম তখন দেখি সুস্মিতা কান্না করছে চোখ দিয়ে তার পানি বয়ে চলেছে অনেক কষ্ট লাগল যখন প্রিয় মানুষটা আমার এইসব কথা কেঁদে ফেলল আর এমন অবস্থায় কেঁদে ফেলবে নাইবা কেন অবশ্যই কাঁদবে কারণ আমি এটা জানতাম আমি সুস্মিতাকে ভালোবাসি আর সুস্মিতা আমাকে অনেক বেশি ভালোবাসি প্রিয় মানুষটা যখন এরকমভাবে কাটাল তখন আমার এই ছোট্ট মনে একটা বিয়োগব্যথা কাজ কর একটু সাহস করে সুস্মিতাকে জড়িয়ে নিলাম আমার এই বুকে জড়িয়ে নিয়ে বললাম প্রিয়া তুমি এতদিন আমার অন্তরে ছেলে আছে আর থাকবে । এ কথা বলি তোমায় শেষবারের মতো একটা কথা বলি আই লাভ ইউ সুস্মিতা আই লাভ ইউ । তখন সে আমার বুকে মাথা রেখে বলল ।


আমায় ভালোবাসো তুমি একটা কথা বলি আমায় আর বেশি সময় নেই আমার মনে হয় আজকেই চলেছে তাহলে আমার আমার কি ভাগ্য আমার তোমার বুকে মাথা রেখে আর বাকি জীবনটা কাটাতে স্বপ্নটা খালি মনে হচ্ছে আমার বেশি সময় নেই রাহুল আর আমি বেশি সময় নেই ? আমার সমস্ত ভালোলাগা আর ভালোবাসা তোমার কাছে রেখে গেলাম তুমি তোমার জীবনকে নতুন ভাবে গুছিয়ে নিবে কথা দাও ।

আমি শক্তভাবে সুস্মিতার হাতটা ধরলাম হাতে হাত রেখে তাকে বললাম কথা দিলাম আমি তোমায় আমি কথা দিলাম আমি কথা বলে শেষ হতেই সুস্মিতা একেবারে তার চোখ দুটো বন্ধ করে নিল আজীবনের জন্য একটা অদ্ভুত ভালোবাসা আর ভালোলাগা কাজ করলে তখন ভাবলাম প্রিয় মানুষটি হয়তো আমাকে ছেড়ে এইভাবে ভালোবাসে ভালো আছে জানিনা তখন মনে হয় পাঁচ মিনিটের জন্য টাটা পুরো এক ঘন্টার জন্য আমি পাগল হয়ে গেছিলাম পুরোটাই পাগল হয়ে গেছিলাম তাই শেষ পর্যন্ত কামারিয়া আবেগী ভালোবাসা রয়ে গেল ইতিহাসের আমার স্মৃতির মাঝে ।


তারপরে সুস্মিতার বাবা আসে তাকে কবরস্থানে নিয়ে গেল এবং তাঁকে না আমার প্রিয় ভালোবাসার মানুষটিকে সমাধি আমার এই দুই চোখের সামনে কিছু করার ছিলোনা ‌তখন কিন্তু মনে । মনে মনে একটাই কথা ভাবছিলাম তা হলো ভালোবাসার কখনো শেষ ভালোবাসা বেঁচে রয় আজীবন আজীবনের জন্য প্রত্যেক দিনের জন্য প্রত্যেকদিন তৈরি হয় আরেকটি ভালোবাসা তাই আজকে আমি একজন প্রতিষ্ঠিত প্রেমিক বটে ।

কারণ সেই কলেজের লাইফের ভালোবাসাটা এখন আমি ভুলতে পারি না সুস্মিতার সেই কথা দেওয়া রাহুলের কথা দাও । এটা আজকে একটা পূর্ণ করেছে হ্যাঁ সত্যি বলতে চাই আজকের ভালোবাসা আগামী ভালোবাসার জয় হোক আপনাদের মাঝে ।

তো বন্ধুরা Ek Cute Bangla Valobashar Golpo – বড় আপুর বান্ধবীর সাথে প্রেম 2022 টি এখানে শেষ করলাম। আমাদের আজকের romantic valobashar golpo west bangla টি আপনাদের কেমন লেগেছে অবশ্যই নিচের কমেন্ট করে জানাবেন । আর নিয়মিত এরকম valobashar romantic premer golpo bangla গল্প পড়তে চাই পেতে আমাদের সাথে থাকবে।

গল্প টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন

Leave a Comment