Chere joya 5 bochor – heart touching sad story bengali 2022

Hallo friend ajker alochonar bisoy hochhe heart touching sad story bengali 2022 . Chere joya 5 bochor por pire ase biyer postab heart touching sad love story in bengali . Tarpore babar unoti se biye ek sad story bangla golpo dekhte thakun . Are amader comment kore janaben ajker valobasar romantic premer chhota golpo ti kamon hoyeche .

heart touching sad story bengali

 
আমার ফোনটা ভাইভেট করে চলেছে । আমি মোবাইলের স্ক্রিনের দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে আমার হাত কাঁপছে এতদিন পর আবার সেই নম্বর থেকে ফোন এসেছে আমি কিছুতেই বিশ্বাস করতে পারছি না আজও নাম্বারটা দেখে আমার বুকের স্পন্দন কয়েকগুণ বেড়ে যায়।
আমার মনের মাঝে প্রবল ঝড় বয়ে যায় শেষ পর্যন্ত ফোনটা রিসিভ করে ফেললাম ওপাশ থেকে ভেসে এলো সেই পরিচিত কণ্ঠস্বর এত বছর পরেও ও একটুও বদলায়নি সেইগলার আওয়াজ । সেই আগের মতই আছে ।
হ্যালো ?
কি হল কিছু তুমি বলছ না যে ?
না আসলে 5 বছরের পর এই নাম্বার থেকে ফোন আশা করিনি । তাই বুঝতে পারছি না যে কি বলব ।
আমার কয়েকদিন থেকেই তোমার কথা খুব মনে পড়ছিল । কিন্তু ফোন করার সাহস পাচ্ছিলাম না । ( Sad Story Bengali )
কাল থেকে তোমার কণ্ঠ সোনার খুব ইচ্ছে করছিল তাই আর সাহস করে ফোনটা দিয়ে দিলাম । কেমন আছো তুমি বলো ?
মানুষ বদলে যায় কিন্তু তাদের কন্ঠ বদলায় না হুম নিজের মত করে নিজেকে নিয়ে ব্যস্ত আছে ।
তুমি জিজ্ঞেস করবে না আমি কেমন আছি ?
উহ,, প্রয়োজন নাই কিছু কিছু মানুষ আছে যারা সব সময় ভালো থাকে। তুমিও হয়েছে তাদের একজন ।
আমার কথা কি একটুও মনে পড়েনা তোমার?

Sad Story Bengali

sad story bengali, sad story bangla, sad love story bangla  heart touching love story in bengali, sad love story in bengali, sad love story bengali, sad golpo bangla, sad story pic bangla,
Sad Story Bengali
হ্যাঁ বলেছে অনেকবার মনে পড়েছে যখন দিনের পর দিন না খেয়ে থাকতাম তখন মনে পড়তো “তুমি ঠিকমতন খাচ্ছ তো” যখন রাতের পর রাত না ঘুমিয়ে কেঁদে কেঁদে অসুস্থ হয়ে পড়তাম তখন মনে পড়তো । “তুমি সুস্থ আছো তো ” যখন কোন আনন্দ-উৎসব সবাই হয়েছে কত আনন্দে মেতে উঠছে আমি ঘরের দরজা বন্ধ করে অন্ধকারে বসে থাকতাম তখন মনে পড়তো “তুমি সবার সাথে খুশি আর আনন্দে মেতে উঠছে তো ।”
যখন আয়নায় নিজের অযত্ন-অবহেলায় শুকিয়ে যাওয়া চেহারার দিকে তাকাতাম তখন মনে পড়তো তুমি নিশ্চয়ই আরো সুন্দর হয়ে গেছ । একসময় অনেক মনে পড়েছে এখন আর মনে পড়ে না তোমাকে এখন এত সময় কঈ এগুলো মনে পড়ার ? ( Sad Story Bengali )
তুমি কি আমাকে ক্ষমা করতে পারো না ?আমাকে কি ক্ষমা করা যায় না ?
ক্ষমা তো আমি তোমাকে সেই পাঁচ বছর আগেই করে দিয়েছিলাম । তোমায় ক্ষমা না করলে আমার মনে তোমার দেওয়া কষ্ট গুলো এত কতক্ষণ ওভাবে শুকাতো না । আচ্ছা এখন তাহলে রেখে দেই এখন আমার আকাশ দেখার সময় ।
প্রতিদিন রাতে সময় আমি আকাশ দেখি আকাশের সাথে কথা বলি আকাশ কখনো আমার সাথে ছলনা করেনা প্রতিরাতে সে তারার ঝুলি নিয়ে আমার সামনে হাজির হয় আমি কথা বলি সে চুপচাপ শোনে একটুও বিরক্ত হয়না কখনো সে ।

Sad Love Story In Bengali

sad story bengali, sad story bangla, sad love story bangla  heart touching love story in bengali, sad love story in bengali, sad love story bengali, sad golpo bangla, sad story pic bangla,
এত রাতে আকাশের সাথে কথা না বললে হয় না আমাদের কথাগুলো থেকে আকাশের কথা কি তোমার কাছে এখন খুব বেশি জরুরি ?
আপাতত তাই আমার সেই চরম অসহায়ত্ব ও একাকীত্ব সময় আকাশ আমার সঙ্গ দিয়েছে । যে পাঁচ বছর আমায় দূরে সরিয়ে রেখেছিল তার জন্য আমি আমার 5 বছরের পাশে থাকা সঙ্গীকে দূরে সরিয়ে রাখতে পারব না ।
আচ্ছা তবে রেকভেরি আচ্ছা আমি এখন যাব রাতের আকাশ আমার জন্য অপেক্ষা করছি আজ খুব সুন্দর একটা চাঁদ উঠেছে আকাশে । আজ চাঁদের সাথে কথা বলবো ….. এই বলে ফোনটা কেটে দিলাম ! বারান্দায় এসে দাঁড়ালাম আকাশের বুকে গোল একটা চাঁদ উঠেছে তাকিয়ে আছি ! মনের ভেতর খুব কষ্ট হচ্ছে সেই পাঁচ বছর আগের মত কষ্ট যখন তুমি আমাকে ছেড়ে চলে গিয়েছিলে ।
কি দোষ ছিল আমার কেন ছেড়ে চলে গিয়েছিলে । আজও তা আমি জানতে পারলাম তার পরেও আমার অবিশ্বাস আশা ধরে রেখেছিলাম যে তুমি একদিন আসবে । আমি অপেক্ষা করবো করেছি অনেক অপেক্ষা ভেবেছিলাম যেদিন তোমার ফোন আসবে খুশিতে চিৎকার দেব তোমার পানে ছুটে চলে যাব । দিন যায়, মাস যায়, বছর যায় 😭😭 কিন্তু তুমি আসো না । দেখতে দেখতে ভার্সিটি পাস করা তোমার দুই বছর হয়ে গেল ।
বাবা আমায় আমাকে অনেক ভালোবাসে সেই বাবাকে পর্যন্ত বলে দিলাম আমি কিছুতেই বিয়ে করব না । বাবার দীর্ঘশ্বাস খবর একান্ত মন সবই উপেক্ষা করতাম ।
 ঠিক 5 বছর আগে বাবার অনেক অসুস্থ হয়ে গেল ডাক্তার বললেন মাইনর অ্যাটাক এই বয়সে এত টেনশন ওনার স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক । বাবার অসুস্থতার জন্য কোনো-না-কোনোভাবে আমি সবথেকে বেশি দায়ী কারণ বাবার সব টেনশন ছিল আমাকে নিয়ে !

Sad Story Bangla

সারাদিন এইভাবে বাবার হাত ধরে বসে থাকতাম বেশ কয়েকদিন পর বাবা একটু অসুস্থ হয়ে উঠলো আমার মাথায় হাত বুলিয়ে বললেন আমার জীবনে মনে হয় আর বেশি দিন বাকি নেই আমি সব সময় থেকে তোমাকে সুখী রাখতে চেয়েছি । মৃত্যুর আগে আমি দেখে যেতে চাই ‌। এটাই এখন আমার শেষ ইচ্ছা আমি জন বাবা হিসাবে এর বেশি বাকি চাওয়ার থাকতে পারি । মা তুমি এবার ভেবে দেখো ছেলেটা অনেক ভালো ?
তোমাকে অনেক সুখে রাখবে সে আমার বিশ্বাস কোন তাড়াহুড়ো নেই ছেলেটার সাথে দেখা করো । তাকে বোঝার চেষ্টা করো তোমার পছন্দ হলে কোন অসুবিধা নেই শুধু তার সাথে দেখা করো কথা বলে দেখো না পারলাম আর বাবাকে অমান্য করতে । বাবার আকৃতি ভরা দৃষ্টি উপেক্ষা করতে । ( Sad Love Story Bangla )
বাবার পছন্দের ছেলেটার সাথে প্রথম দেখা করলাম দুই মাস আগে সে একজন ইঞ্জিনিয়ার । কিন্তু দেখে বোঝার উপায় নেই খুব সাদাসিদে পচা ধরনের একটা মানুষ কারণ কথায় মারপ্যাঁচ ধরতে পারেনা লোকটার মা নেই। ওনার অফ মনে অনেক কষ্ট একদিন ভয়ে ভয়ে বললেন একটা কথা বলি – আপনার মাঝে কোথায় যেন আমার মায়ের ছায়া আছে ।
আমি আমার নিজের মাকে চোখের সামনে কখনো দেখতে পাইনা কিন্তু অনুভব করেছি সরি আপনি রাগ করলেন না তো আমার কথায় বলে লোকটা চোখের পানির লুকাতে চেষ্টা করল কিন্তু ব্যর্থ চেষ্টা । বাবাকে অনেক সম্মান করেন । প্রায় প্রতিদিন সময় করে বাবাকে দেখতে আছে ওষুধ ঠিকমতো খাচ্ছে না নিজের শরীরের যত্ন নিচ্ছেন কিনা আরো কত কি ?

Sad Love Story Bangla

একদিন বাবার সাথে দেখা করতে এসে আমাকে বেশ লাজুক স্বরে বললেন মানে আপনার জন্য একটা জিনিস এনেছিলাম ! আমি নিজের হাতে রান্না করেছি অনেক আগে থেকে রান্না করতে পারতাম এখন মোটামুটি ভালই রান্না করি বিয়ের পর আপনার কোন সমস্যা হবে না….
ওহ সরি সরি আইমিন যদি বিয়ে হয় । রুই মাছের পাতুরি রান্না করেছে অনেক কষ্ট করে এটা রান্না করা আশা করি আপনার ভালো লাগবে । আমি রুই মাছ খাই না বেশ নির্লিপ্ত স্বরে বললাম । উনি আহত স্বরে বললেন ওহো সরি আমার ভুল হয়ে গেছে ।
আমার আসলে আপনাকে জিজ্ঞেস করা উচিত ছিল আপনার কি খেতে ভালো লাগেনি বড্ড দেরি করে ফেলেছ তুমি । গতকাল বাবাকে আমি বলে দিয়েছি যে বিয়েতে আমি রাজি ‌।
আমি বাবার চোখে যে খুশি আমি দেখেছি সেটা আজ তোমার কাছে ফিরে গিয়ে নষ্ট করায় দিতে পারতাম না হ্যাঁ পারতাম বাবাকে যে বলে দে যে আমি বিয়ে করতে পারবোনা পারতাম বাবাকে সেই লোকটার সামনে ছোট করে দিতে কিন্তু না পারলাম না আমার বাবার মনের কষ্ট দিতে । ( Sad Love Story In Bengali )
আমি পারলাম না আমার বাবাকে ছোট করতে তুমি যখন আমাকে কুকুর-বিড়ালের চাইতেও বেশি অবহেলা করবে তখন ওই মানুষটা আমাকে রাজকুমারীর মত দেখাশোনা করতো । আমার খেয়াল দেখা শোনা যত্ন নিত, বলতো কিভাবে পারি তোমার জন্য তাকে আমি কষ্ট দিতে ?
পারতাম তোমাকে ভালবেসে বুকে জড়িয়ে সেই সাদাসিধে লোকটাকে বলে দিতে যে সরি আপনাকে আমি বিয়ে করতে পারবোনা পারতাম সেই মা হারা একাকী লোকটা স্বপ্ন ভেঙে দিতে । হ্যাঁ বলার পর থেকে লোকটা এক ঘন্টা পর পর ফোন দিয়ে জিজ্ঞেস করছে এ মানে বিয়ের শাড়ি আপনি কবে কিনতে যাবেন আপনাকে নিয়ে যাব ! আমি আবার এগুলো একদম বুঝিনা আমি কিনলে সিওর আপনার পছন্দ হবে না ইত্যাদি ইত্যাদি ।
না মানে আবার ফোন করলাম জানার জন্য যে আপনার আগের কালারের ডিজাইনের গয়না পছন্দ কিনা আসলে আমার মা দুটো বালা আমি আপনাকেই দিতে চাই অনেক পুরনো ডিজাইন আজকালকার অনেক মেয়েরা এসব পছন্দ করেনা আর আপনিও আজকালকার মেয়ে তাই ভাবলাম একবার জিজ্ঞেস করে নিন যে আপনার পছন্দ হবে কিনা …..।
পারতাম লোকটার এত আকাঙ্ক্ষা আর উচ্ছ্বাস ভেঙে দিতে একটি কথাতেই টুকরো টুকরো করে দিতে ।

heart touching love story in bengali

sad story bengali, sad story bangla, sad love story bangla, heart touching love story in bengali, sad love story in bengali, sad love story bengali, sad golpo bangla, sad story pic bangla,
heart touching love story in bengali – by chhota golpo
কিন্তু না, আমি পারলাম না এত স্বার্থপর হতে । তুমি তো অনেক স্বার্থপর হয়ে পেরেছিলে তাইতো আমার এত কষ্ট আর ভালবাসা কে উপেক্ষা করে চলে গিয়েছিলে শুধু একটা মুক্তির স্বাদ গ্রহণ করতে । কিন্তু আমি পারিনা পারবেও না এত স্বার্থপর হতে পারবোনা নিজের ভালোবাসার জন্য ওই দু’জন মানুষের ভালোবাসার আর স্বপ্নগুলোকে ধুলিস্যাৎ করে দিতে ।
 
হয়তো তুমি ভাবছো যে আমি প্রতিশোধ নিচ্ছি তার তোমার চোখে অপরাধী হয়ে আমি যদি এই দু’জন মানুষের মুখে একটু হাসি ফোটাতে পারি তাহলে তাই সই যদি তুমি আরেকটু আগে আসতে তাহলে তোমার ভালবাসাকে আপন করে নিতাম যা এখন আর আমার পক্ষে সম্ভব নয় ।
তোমার আসতে অনেক দেরি হয়ে গেছে এখন আর নিজের ভালোবাসা নয় তাদের ভালবাসার প্রতিদান দেবার পালা আমার যারা আমাকে তোমার চেয়ে অনেক বেশি ভালোবাসে আকাশের দিকে তাকিয়ে আছি দুচোখ ঝাপসা হয়ে আছে।
 একটু পানি গড়িয়ে পড়ল চোখ দিয়ে মনে মনে বললাম_—- 😭😭😭 “ভালোবাসা, তোমায় দিলাম ছুটি” 😭😭😭। -আর কিছু বলতে পারছি না দুচোখ ঝাপসা হয়ে আসছে নোনাজল আড়ালে ভালো থাকুক ভালোবাসা মনের আড়ালে…
তো বন্ধুরা Heart Touching Love Story in Bengali 2022 টি এখানে শেষ করলাম। আমাদের আজকের সুন্দর Sad Story Bengali গল্পটি আপনাদের কেমন লেগেছে অবশ্যই নিচের কমেন্ট করে জানাবেন । আর নিয়মিত এরকম বাংলা ভালোবাসার গল্প পেতে আমাদের সাথে থাকবে।
গল্প টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন

Leave a Comment