Ek Romantic Bangla Golpo – ভাবির বোন যখন বউ 2022

Ajker Alochonar Bisoy Hochhe Ek Romantic Bangla Golpo – ভাবির বোন যখন বউ 2022 . Ei valobashar romantic premer golpo bangla te upnara jante parbe je সত্যি কারের ভালোবাসা যদি হয়ে থাকে তাহলে আল্লাহ তোমাদের মিলন করাতে দ্বিধা করে না সেই আমেরিকায় কাজের মাধ্যমে জানা-অজানা থেকে ভালোবাসা কিন্তু সেই আবার ভাবির বোন যখন বউ পরিণত হল । To bondhura dekhte thakun ajker bhabhir bon jokhon bou chhota golpo ti .

Romantic Golpo

আমি তানভীর একটা বেসরকারি অফিসে চাকরি করি আর আমার কাছে কর্মরত আছে অনেকে আগামীকালের একটা সুন্দরী মেয়ে জয়েন করেছে আজকে তার সাথে পরিচয় হবো আমি । এই যে সুন্দরী মেয়েটা কাজ কেমন হয় তোমার সবকিছু ঠিক আছে তো কোনো কিছু সমস্যা হলে জানাবেন আমাকে ।


জি আচ্ছা আমি আপনাকে জানাবো আপনি কি সব সময় এমন ভাবে কথা বলেন যে একটু কেমন জানি । মনে হয় গম্ভীর টাইপের কিছু মনে করবেন না আমি এরকমই মনে যা আসে তাই বলে দিই আমি এমন কেন তুমি স্যারদের সাথে ভাল ব্যবহার করতে হয় সেখানেই শিখে নাও কাজের প্রতি মনোযোগ দাও আর অযথা কথা থেকে বিরত থাকার চেষ্টা করো । ( Romantic Bangla Golpo )


এতো গম্ভীর ভাবে এসব কথা বলে সেখান থেকে চলে যায় পরে দেখলাম মেয়েটা খাবার খাচ্ছে আমি পাশে গিয়ে বসলাম কি নাম তোমার আসলে যখন আমি কাজে থাকি তখন একটু ঐরকম আমি কাজ কি বেশি পছন্দ করি কিছু মনে করো না আচ্ছা ।

জি আমি কিছু মনে করিনি । হ্যালো আমার নাম রেশমি মা-বাবার অনেক আদরের মেয়ে অনেক আদরের ছোট্ট মেয়ে আমি ছোটবেলা থেকেই এরকম যা মনে আসে তাই বলি কিছু মনে করবেন না যাইহোক আমরা কি ফ্রেন্ড হতে পারি যদি আপনি চান তবে । ( Romantic Bangla Golpo )


আমি এরকম কথা শুনে একটু অবাক লাগল যে একটু আমার সম্পর্কে প্রথমে খারাপ বলল সে ফ্রেন্ড হবে হতে পারি তাহলে একটা বোম্বের ভাবটা চলে যেত। আমি তানভীর আজ থেকে তাহলে তুমি বেস্ট ফ্রেন্ড আমার ।
ঠিক আছে তবে তাহলে এখন থেকে আপনি না শুধু তুমি যদি আপনি কিছু মনে না করেন তবে ।

Romantic Bangla Golpo

Romantic Bangla Golpo, romantic golpo, Romantic Premer Golpo, Bhalobasa Romantic Golpo, golpo romantic, bangla romantic premer golpo, valobashar romantic premer golpo bangla,
Romantic Bangla Golpo


না মনে করবো কেন বেস্ট ফ্রেন্ড তুমি হলে ভালো হয় কথা বলতে বলতে দুপুরের খাবার সময় শেষ হল আমারা অফিসে আবার ঢুকলাম । আর রেশমি চলে গেল । একটা অদ্ভুত ভালো লাগা কাজ করতে আমার ওই ছোট্ট মনে

আমি এর আগে কারো সাথে এভাবে কথা বলিনি সত্যি এরকম অন্যরকম ছিল একটু হলেও ঠিক আমি তাকে ভালবেসে ফেলেছি । রাতে আবার ফোনে কল পেলাম তাকে ।
আচ্ছা একটা কথা বলি আমি কেমন লেগেছে মানে কেমন সত্যি করে বলবা কিন্তু আর আমার কাছে কেমন লাগে কারণ তোমার মত অত কাজে ধৈর্য নেই আমার । আমার তো শুধু চিন্তা বেখেয়ালি । ( Romantic Bangla Golpo )


প্রথমে বলতে গেলে অনেক অনেক ভালো লাগে তোমায় তোমার উপস্থিতি আমার মনে অনেক ভালো লাগে কেমন যেন সব কিছু অদ্ভুত লাগে তোমাকে দেখার পর যখন তুমি পাশে থাকো । আশা করি তুমি থাকো সবসময় আর তোমার কাছে অনেক ভালো লাগে সত্যি করে বলবো সত্যি তোমার কাজটা অনেক সুন্দর ।

ভাবির বোন যখন বউ

ভাবির বোন যখন বউ
ভাবির বোন যখন বউ


তাই আমার তো আমার কাজ অনেকখারাপ মনে হয় নিজেকে যাইহোক আপনি রাতে কি খেয়েছেন ।
একটা ভালো লাগা মানুষের সাথে কথা বলে আর এখনো খাওয়া হয়নি তবে খাব ।
ও তাই নাকি তাহলে তোমার ভাললাগার মানুষকে আমি আর খাই নাই কেন খেয়ে নাও তাড়াতাড়ি রাত তো অনেক হয়ে গিয়েছে ।( Romantic Bangla Golpo )

এইসব কথা বলে সে ফোনটা কেটে দিলো আমি শুধু অপেক্ষায় থাকলাম কালকে সকালের জন্য । কখন অফিসে যাব এমন হাজারো চিন্তা আসলো এই মনে কেমন যেন একটা অদ্ভূৎ ভালোলাগার কাজ করতে থাকলো এই অল্পসময়ের পরিচয় । পরের দিন আমি সকালে ফ্রেশ হয়ে অফিসে আসলাম ।

এসে রেশমীকে খুজতে লাগলাম এখনো আসেনি কেন তাই তাকে একটা ফোন দিলাম আর দিয়ে বললাম আটটা বেজে গেছে কখন আসবা সকাল তো অনেকক্ষণ হয়েছে । তা এসো তাড়াতাড়ি । অফিসের কাজকর্ম হিসাবে এই কথাই ছিল রেশমির কাছে অনেক কিন্তু বুঝিনি কিভাবে নিল একটু রাগ করে একটু রাগ করে নাকি ভালোবাসে আর কিছুদিন বাকি ছিল তাহলে পবিত্র ঈদে কোম্পানি বন্ধ থাকবে তাই হঠাৎ রেশমি এলো আমার অফিসের রুমে এসে দরজা নক করলো একটা কর্মচারী হয়ে এমন ব্যবহারে খারাপ লাগলো আমায় কিছু বলতে পারলাম না কারণ তাকে যে আমি ভালোবাসি তাই বললাম ।

Romantic Premer Golpo

romantic premer golpo, bangla romantic premer golpo, premer romantic golpo, দুষ্টু মিষ্টি ভালোবাসার গল্প, দুষ্টু মিষ্টি প্রেমের গল্প,
Romantic Premer Golpo


কি খবর তোমার আজকে দেরি হল যে আর মাত্র দু দিন হল ঈদের বন্ধ হবে । কাজ কমে ত মন দাও এখন ।
আমি শুনলাম 15 দিনের জন্য জানিনা কিভাবে বলবো তোমায় আমার রাতে ঘুম আসে না শুধু তুমি আর তুমি । সব কিছু জানো কেমন লাগে তুমি ছাড়া বুঝতে পারিনা । কিভাবে 15 দিন তোমায় না দেখে থাকবো একটু হলেও অনেক কষ্ট পাব আমি ।


তোমার মত ঠিক তাই আমারও এমন হয় আমিও মিস করব তোমায় অনেক অনেক বেশি আমার মধ্যেও ভালোলাগা কেমন যেন সীমাহীন আকাশের মত যা শেষ হয় না তার পরিধি বিশাল থেকে বিশালতা ।
দেখা যাক হয় কিনা এমন। ( Romantic Golpo )


এই বলেই রেশমি চলে গেল একটু মনে হলো সেও আমাকে মনে মনে হয়তো ভালোবাসা এভাবে ভালোলাগার মাঝে কাটলো অফিসের দুইদিন। বন্ধের দিন ফিরে এসে বলল ।
আজ থেকে তো আমাদের অফিস বন্ধ তোমায় মিস করবো অনেক অনেক বেশি যদি এমন হতো যে সারা জীবন তোমার পাশে থাকতাম একই ছাদের নিচে একই সাথে বসে ছবি আঁকতাম আর আমরা দুজনে একসাথে বসে চাঁদ দেখলাম এভাবে কাটতো আমাদের জীবন তুমি কি তা চাও ।

Bangla Romantic Premer Golpo


হ্যাঁ, আমি হ্যাঁ বলতেই অফিস থেকে ফোন এল ও বলল তাড়াতাড়ি অফিসে যেতে বাকি কথাগুলো বলা হলো না তাকে ।
আচ্ছা কে ফোন দিয়েছিল এখন তোমায়।
অফিস থেকে এখনি ফোন করেছিল আবার দেখা হবে কখন ।


জানিনা আজকে আমি চলে যাচ্ছি বাসায় একটু পরে বের হব ভালো থাকিও ।
আমি আর দেরি না করে অফিসে গেলাম গিয়ে কিছু কাজ বাকি ছিল তা শেষ করলাম আর পরের দিন আমি ও বাসার উদ্দেশ্যে রওনা দিলাম আর রেশমির সাথে কোন যোগাযোগ হয় না অনেক বেশি ভালো লাগ ছিল তাকে এ কয় দিনের মাঝেই বাসায় পৌছে আমি যা দেখি তার জন্য আমি প্রস্তুত ছিলাম না দেখলাম আমার বাড়িতে রেশমি টিভি দেখছে । ( Romantic Golpo )


আমি বললাম আমার বাসায় কেন তুমি আর কিভাবে বলতেই তখনই আমার বৌদি এসে বললো ও আমার নিজের ছোট আদরের বোন এবারের ঈদে করতে এসেছে এখানে আমি তো ভাবীর কথা শুনে ইতিমধ্যে অনেক খুশি কারণ ভালোলাগার মানুষ আমার বাসায় আমার আমায় দেখে নিও পুরো আবার রাতের বেলায় ছাদে আসতে বললাম রেশমী কে ।


আমি :- তাহলে তো মনে হয় তোমার ইচ্ছে গুলো থাকবে না কারণ তুমি আমার ভাবির একমাত্র বোন দেখো আজকে চাঁদ উঠেছে পশ্চিমে আকাশের তারা গুলো কেন জানি আমাদের মাঝে বেঁচে থাকতে চাই । তারা নক্ষত্রগুলো চলো এখন তবে ছবি আঁকা আকাশে নতুন চাঁদ দেখে দেখে ।

আমার এখন মনে হচ্ছে সবকিছু যেন কল্পনা হঠাৎ আমাদের পরিচয় আর এখানে আবার দেখা আসলে আমাদের প্রভু মনে হয় আগে বোঝার জন্য দেখাতে চাই আমাদের দুজনকে । তুমি কি আমার হবে ।
সত্যি কি তাই তাই আমাদের ভগবান আমাদের দুজনকে আজীবন জন্য দেখতে চাই । আমি তো তোমারই তবে তুমি কি আমার হবে ।
অবশ্যই হবো ।

Valobashar Romantic Premer Golpo Bangla


তাহলে বল একবার আই লাভ ইউ ।
আই লাভ ইউ টু সারাটা জীবনের জন্য বললাম ।
রেশমি মুচকি হেসে চলে গেল আমি পিছন দিক দিয়ে তাকে ধরলাম বললাম জ্বী মহারাণী রাখব আজীবন এর জন্য শুধু তোমাকে ভালোবাসবো শুধু তোমাকে শুধু তোমাকে এই বলে তাকে আমি পিছন থেকে জড়িয়ে ধরলাম ।

পরেরদিন ঈদে ঘুরতে বের হলাম রেশমাকে নিয়ে আমার বাইকের পেছনে রেশমি মনের আবেগ দেখা সে চলছে খুললাম দেখলাম অনেক কিছু দুজনে একসাথে ভালোবাসা মানুষের কাছে সব কিছুই যেন নতুন হয় ।
পরের দিনে…
তানভীর জানো বাবা আজকে আমাকে ফোন দিয়েছিল বলল আমায় নাকি দেখতে আসবে তোমাকে ছাড়া আমি বাঁচবো না বুঝতে পারছি না কি করবো । আচ্ছা তুমি কি সত্যি আমায় ভালোবাসো । ( Romantic Golpo )

তোমায় আমি সত্যিই অনেক ভালোবাসি কিছুতেই আমি তোমাকে ভুলতে পারবোনা চিন্তা করো না কিছু একটা আমি করবই ।
এই কিছুক্ষণের মধ্যে একটা বিয়োগব্যথা কাজ করলো আমার মনে কিছুতেই ভাবছিলাম না কি করবো অবশেষে ভাবীকে বললাম ভাবী আমি তোমার বোনকে অনেক অনেক বেশি ভালোবাসি আর সেও আমাকে ভালবাসে আমেরিকায় একে অপরকে ছাড়া থাকতে পারতাম না । একে অপরকে ছাড়া থাকতে পারবো না প্লিজ ভাবি কিছু একটা করো এমন কথা যখন বললাম তখন ভাবি আমাকে বললো । ও তাই চিন্তা করো না তোমার মত ছেলেকে পাওয়া আমার বোনের সৌভাগ্য । আমি ম্যানেজ করবো বাবাকে বলে তোমরা চিন্তা করো না ।

তারপর ভাবী তার বাবাকে সব কিছু বলে দেয় মানে আমার শ্বশুর রাজি হয়ে যায় আর আমার বাবা রাজি হয়ে যায় । এদিকে আমি আমার বাবাকে বাবাকে রাজি করিয়ে নিন এখন শুধু অপেক্ষা বিয়ের দিন বলতে বলতে আমাদের বিয়ের দিনও চলে এল আর কিছুদিন বাকি তাহলে তুমি একেবারে আমার হয়ে যাবে শুধুমাত্র আমারে যাবে বিয়ের দু’দিন আগে আমি রেশমীকে তাদের বাসায় থেকে আসি প্রথমবার যাওয়াতেই একেবারে জামাই আদর গেলাম তাদের বাসায় পরের দিন মানে বিয়ের দিন বাসায় গেল গেলাম । তাকে বিয়ে করে নিয়ে আসতে হবে কবুল বলে তাকে নিয়ে এলাম আমার বাড়িতে এসে। অপেক্ষা করলাম সেই রাতের কাহানি অর্থাৎ বাসর রাত

Bhalobasa Romantic Golpo


যাক বাবা অবশেষে আমি তোমাকে পেলাম সত্যি আমার অবাক লাগে অনেক সত্যি তুমি তো তাহলে আমার বিয়াই হচ্ছো তাই না আমার বোনের দেবর হচ্ছে তাই না ।
হ্যাঁ হচ্ছে তবে আজ থেকে তোমার জামাই হব তোমাকে ভালোবাসবো। শুধু তোমাকে খুঁজবো শুধু তোমার মনের মাঝে রাখবো আমি তোমার সাথে চাঁদ দেখবো কার আমাদের মনের ছবি আঁকবো এ ছবিতে তুমি আর আমি পাশাপাশি বসে আজীবন থাকবো ।
ঠিক তাই আমিও শুধু তোমাকে খুঁজবো কখনো বল কখনো আমায় ছেড়ে যাবে না সারা জীবন আমাকে ধরে রাখবে কখনো ছেড়ে দেবে না । শুধু আমাকে ভালবাসবে কখনো দূরে যাবে না আমাকে তোমার বুকের মাঝখানে রাখবে এবং আমরা দুজন দুজনের ছবি মনের কল্পনায় ।
জি মহারানী আপনার যা ইচ্ছে তাই কবুল ।

তো বন্ধুরা ভাবির বোন যখন বউ গল্প টি এখানে শেষ করলাম। আমাদের আজকের babhir bon jokhon bou romantic golpo টি আপনাদের কেমন লেগেছে অবশ্যই নিচের কমেন্ট করে জানাবেন । আর নিয়মিত এরকম Chhota Golpo গল্প পড়তে চাই পেতে আমাদের সাথে থাকবে।

গল্প টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন

1 thought on “Ek Romantic Bangla Golpo – ভাবির বোন যখন বউ 2022”

Leave a Comment