Senior madam jokhon bou bangla love story golpo 2022

Hallo friend ajker alochonar bisoy hochhe Senior madam jokhon bou bangla love story golpo Dustu misti romantic valobasar golpo Bangla 2022 te . Ajke ekta dustu misti valobasar golpo dekhte thakun . Are amader comment kore janaben ajker valobasar romantic premer golpo bangla ti kamon hoyeche .

Senior madam jokhon bou bangla love story golpo

আজকে আমি তোমার মা-বাবাকে যদি বিচার না দিয়েছি তো আমার নাম পায়েল না ।
ম্যাম এই ছোটখাটো বিষয় এ যদি বাড়িতে বিচার দেয় তাহলে তো বাঁচা হারাম হয়ে যাবে আমার।
কি বললা তুমি এটা ছোটখাটো বিষয় ম্যাম-কে লাভ লেটার দেওয়া ছোটখাটো বিষয় ?


ম্যাম মানুষ মাত্রই ভুল হয় আমার একবার ভুল হয়ে গেছে মাফ করে দেন । আপনি যদি চান আমি আমার বুকের ভিতর তিল তিল করে জমানো ভালোবাসাকে গলা টিপে মেরে ফেলি । তাহলে আমি তাই করবো তবুও বিচার দিবেন না প্লিজ ।
বিচার তো আমি দেবোই বিচার না দিলে তোমার শিক্ষা কিছুতেই হবে না শুনেছি বাচ্চা পোলাপান ভুলে হিসু হাগু করে দেয় । কিন্তু তুমি তো দামরা একটা ছেলে আজ বিয়ে করিয়ে দিলে এক সপ্তাহ বাদে ফুটবল টিম নিয়ে বিশ্বকাপে যাচ্ছো । ( Bangla Valobashar Golpo )

ম্যাম বাচ্চা পোলাদের কথা বাদ দেন । আগে বলেল আপনি আফ্রিকা না ইংল্যান্ড ?
আমি তোমার পায়েল ম্যাডাম যে এখন তোমার বাসায় যাবে বিচার নিয়ে ।
ম্যাডাম এমন করবেন না প্লিজ আপনি যদি চান আপনার ইচ্ছামত আমি লাঞ্চ আর ডিনার করি তাহলে বিচার দিন যান সকালে নাস্তা এইভাবে ঝাড়ুর বাড়ি কে বাসা থেকে বের হয়েছি। তার উপর আপনি যদি এখন এই বিষয়ে বিচার নিয়ে যান । তাহলে দুপুরে আম্মুর হাতের গরম গরম কিল ঘুষি খেয়ে টাক মাথায় চরাচড়ি খেতে হবে ।


আর ডিনারে আর কি বলব আব্বুর হাতের বাহুবলী থাপ্পর আর তেল মাখা গাজীর আঘাত কারো শুনতে হবে । জানেন আমেরিকার লিটল বয় বোমাবাজি জাপানের হিরোশিমা ও নাগাসাকিতে আরো কি পরিমান ধ্বংসযজ্ঞ চালিয়েছে আমার পাছার অবস্থা দেখলে আজকে রাতে আপনার ঘুম আসবে না আমার পাছার ভূত আপনাকে ঘুমাতেও দেবে না ।

bangla love story golpo

এত বড় ছেলেকে কি এত মার মারে নাকি মজা করছ আমার সাথে?
বিশ্বাস হচ্ছেনা তাই তো আচ্ছা দাঁড়ান আজকে আপনাকে দেখিয়ে ছাড়বো এই বলে প্যান্টের বোতামে হাত দিলাম।
থাক থাক আর তোমাকে দেখাতে হবে না বিশ্বাস করলাম।
তো বলেন আপনি এবার বিচার নিয়ে যাবেন না যাবেন না ?


ঠিক আছে তবে বিচার নিয়ে যাব না বাট আমার কিছু শর্ত আছে মানতে হবে । যদি মানতে পারো তাহলে লাঞ্চ ডিনার কি কি খাবারের আইটেম থাকবে বুঝতেই পারছো তুমি ।
আপনি কি আমাকে কালো চিঠি করছেন ম্যাম।
কিসের কাল চিঠি এটা আবার কি কালো জাদু টাইপ কিছু ?


আরে না এটা হল ব্ল্যাকমেইল তো বলেন কি কি শর্ত আছে আপনার ?
এই শর্তগুলি শুধু মুখে বললে হবে না তোমাকে করে দেখাতে হবে । নাম্বার ১ শর্ত সিগারেট খাওয়া ছেড়ে দিতে হবে . আজকে যা সিগারেট খাওয়ার খেয়ে নাও টাকা আমি দেবো বাট কাল থেকে নো স্মোকিং আমার সিগারেটের গন্ধ ভালো লাগে না ।


আচ্ছা ঠিক আছে আর খাব না সিগারেট তারপর কি বলেন ।
দুই আমার সামনে কোনদিন মিথ্যা কথা বলতে পারবে না আর কোন মেয়ের দিকে তাকাতে পারবেনা ।
ওয়েট ওয়েট ! মিথ্যা না হয় বললাম না মেয়ে দেখা নিয়ে আপনার আপত্তি কেন ?


বলেছি তো বলেছি তোমাকে তাকাবা না তাকাবা না যদি দেখেছো । তাও রিমান্ডে দেব আর আরো অনেক নতুন নতুন পদের রান্না ও খাওয়াবো ।
হয়েছে হয়েছে আমি আমার মা-বাবার রান্না খেয়ে সন্তুষ্ট হয়েছি । দেখছেন তো কি স্বাস্থ্য আমার বাতাস আসলি উড়ে যায় । আর কারো হাতের কোন কিছু খেতে চাই না আমি ।

bangla golpo love


এই কয়টা শর্তই তো আচ্ছা বাট আর কোন কিছু আশা করবেন না আমার কাছ থেকে। বাপ্পা বাঁচা গেল বাঘীনীর মুখ থেকে বাঁচে ফিরলাম । আসলে এতক্ষন যার সাথে কথা বলছিলাম সে হচ্ছে আমার অল্প বয়সে সিনিয়ার ম্যাডাম পায়েল । সিনিয়ার বলতে দু বছরের বড় ম্যাডামকে আমার প্রথম দেখাতেই মনে ধরে গেছে যেখানে সারা কলেজ আমার জন্য পাগল সেখানে আমি ম্যাডামের পিছনে পাগল কিন্তু ম্যাডাম এটা বুঝতেই চায় না ।

কেবল মাত্র বাবা আর মায়ের ভয় দেখায় জানিনা ভবিষ্যতে আমার কপালে কি আছে আমার সিক্রেট খাওয়ার হবে না এহে এহে পরের দিন থেকে । এই ভাবতে ভাবতে পার্কের এক সাইডে দাঁড়িয়ে আছে তখনই আমার সুন্দরী ম্যাডাম আসলো ।


তোহে রাহুল আজকে তোমাকে এখানে ডেকেছি পাহারা দিতে মানে আমার বয়-ফ্রেন্ড আসবে । আমার সাথে মিট করতে তুমি এখানে দাঁড়িয়ে থাকবা আমাদের এলাকায় কোনো পরিচিত কেউ আছে। কিনা যদি আছে আমাকে কল দিবা এই নাও ফোন নাম্বার ।


পায়েলের এইরূপ কথা শুনে আমার মাথায় আগুন জ্বলে উঠলো আমি নাকি তার প্রেমিকের সাথে সাক্ষাত করার জন্য এখানে পাহারাদার হয়ে দাঁড়াবো । কি ভেবেছে নিজেকে হা আরে কি ভাবছেন শর্ত দিয়ে যা কিছু করাবেন আমাকে । আপনি যা পারেন করে না আমার নামে থানায় পারলে থানায় রেপ কেস করে দিয়ে আসেন কিন্তু আমি এখানে পাহারা দিতে পারব না ?

তোমার চোখে কিছু গেছে নাকি চোখ যে একেবারে লাল হয়ে গেছে আর আমাকে ধমক দিচ্ছো কেন তুমি তো এমন কখনো করো না ।
আপনাকে আমার এত কিছু দেখতে হবে না আর বলেছিলাম না সেক্রেট খাবোনা আজ থেকে গাঁজা মদ ইয়াবা সবই খাব । এই যে ভাই একটা সিগারেট দেন তো আমাকে ।(To bundhura amader ajker Senior madam jokhon bou bangla love story golpo ta kamon hoyeche niche comment kore janaben)


এই দুষ্টু ছেলে তুমি কিন্তু প্রমেস ভঙ্গ করছ আমি তোমার মাকে বলে দিবো ।
জান্না আপনাকে কে আটকে রেখেছে আমি ধরে রেখেছি নাকি । এইতো দেখে নিন আমার হাতে আমার সিক্রেট এই বলে আমি সেখান থেকে চলে আসলাম আর বাসায় গেলাম না যাকে ভালোবেসে সারা কলেজের সামনে অপমানিত হলাম। যার জন্য মা ঠিক মত আমার সাথে কথা বলে না যার জন্য লাস্ট বেঞ্চ থেকে ফাস্ট বেঞ্চার হলাম । সে আমাকে আজ তার প্রেমলীলার পাহারাদার হিসাবে নিয়ে যায় । ছি নিজের প্রতি নিজেই ঘৃণা করছে ।
এই ভাবতে ভাবতে দেখলাম কে যেন আমাকে ফোন দিলো…

হ্যালো কে বলছেন আপনি ? কি দরকার কাজ থাকলে বলেন না থাকলে রাখেন নইলে মারিয়া একটাও মাটিতে পড়বে না ।
আমাকে মারবে তুমি তোমার সাহস তো কম না,
এই কে আপনি আমার সাহস এর সম্পর্কে কি জানেন ?
কোথায় আছো তুমি বাসায় যাও নি কেন তোমার মা টেনশন করতে যে …
ও আচ্ছা তো পায়েল জির ফোন এটা তো । আমার মা আমাকে নিয়ে এখনও টেনশন করে ।


তোমার মা হয়তো তাই তোমাকে নিয়ে টেনশন করবেনা তো আমাকে নিয়ে টেনশন করবে নাকি ।
আমার মা আমাকে নিয়ে ভাবে না আর আপনারও ভেবে কোন কাজ নেই ফোনটা রাখেন আপনার বয়ফ্রেন্ড অথবা কল দিচ্ছে দেখেন পরে রাগ করলে এর জন্য আমি কিন্তু দায়ী না আর পরে বিচার চাইতে আসবেন না এটা আমি পারবো না ।

bangla valobashar golpo


ওইটা আমার বয় ফ্রেন্ড বাট তোমার এত রাগ হচ্ছে কেন শুনি?
রাগ হবে না আমার ‌! রাগ হবে না আমার ? হ্যাঁ শুনি আমার ভালোবাসার মানুষকে আমাকে ডেকে বলবে যে সে তার বয়ফ্রেন্ডকে নিয়ে গল্প করবে আর আমি তার পাহারা দেব ?
ভালোবাসার মানুষ ? কে তোমার ভালোবাসার মানুষ?

যে ফোনটা ধরে আছে তার খালাতো বোনের মায়ের বোনের মেয়েকে ভালবাসি । ।
আমার খালাতো বোনের মা মানে আমার খালা আর আমার খালার বোন মানে মা আর তার মেয়ে মানে আমি ।
তো আমি কাকে লাভ লেটার দিই আমি আপনার ভূতকে ?
আমি তো ভাবি তুমি আমাকে মজা করছ ?তুমি কি সত্যি আমাকে সিরিয়াসলি ভালোবাসো ?

না আমি সেকেন্ড হ্যান্ড ভালোবাসি আপনাকে ?
বাট আমার তো বয়ফ্রেন্ড আছে এখন কি করবে?
ওই হারামজাদা কে মেরে গুয়ের ট্যাংকিতে আটকে রাখবো ।
হ্যাঁ হ্যাঁ হ্যাঁ আর কিছু পেলে না গু এর ট্যাংকি ।
তো আর কোথায় রাখবো তিন নম্বর আসমানে ?


সেটা তোমার ইচ্ছা তুমি যদি যেতে চাও তাহলে যেতে পারো ।
যেতে চাও মানে আরে আপনি কি সব বলছেন পাগল হয়ে গেছেন নাকি? আমার মাথা এমনিতেই হট হয়েছে তার ওপর আপনার কথা জাস্ট মাথার উপর দিয়ে যাচ্ছে ।( Senior madam jokhon bou bangla love story )

তুমি বুঝতে পারছনা ওয়েট ওয়েট আরেকটু ভালোভাবে বুঝিয়ে দিচ্ছি আমার বয়ফ্রেন্ডকে যদি তুমি মেরে ফেলো তাহলে তোমার মা-বাবা কান্না করবে….
কি বললে তুমি আমার মা-বাবা কান্না করবে কেন ? ওহ এর মানে আমি এখন বুঝতে পারলাম এজন্যই তো বলি হু হু হু!


বুদ্ধুরাম এই সামান্য জিনিসটা বুঝতে এত সময় লাগে তোমার । তুমি একটা আসলেই হাবলা । তো কি বোঝো আমাকে একটু বল শুনি শুনি রুহ টাকে একটু শান্তি দেয় ।
হুম বলবোই তো… আমি এতদিনে বুঝতে পারলাম যে আমার আরো একটা ভাই আছে এইজন্য মা আমাকে আদর করে না ছি ছি ছি আপনার লজ্জা করেনা আমাকে রেখে আমার ভাইয়ের কাছে যেতে । আবার আমাকে নিয়ে গিয়েছিলেন পাহারা দিতে । খুব ভালো ! আমি তো ভালো না আমার ভাইকে নিয়ে ভালো থাইকো ।


সরি সরি স্যার মাফ করবেন আমি বুঝতে পারি নাই আপনি মালটা এত মাল্টি টেলেন্ট । আপনার স্বাধীন নে আমার ইহাকাল পরকাল সবই ধন্য । ( সিনিয়র বউ লাভ স্টোরি )

আমিতো ট্যালেন্টেড বাট আপনি তো বুঝলেন না আমাকে ছেড়ে আমার ভাইকে বেছে নিলেন আচ্ছা ওর চেহারা কি আমার থেকেও সুন্দর ? ও আমার থেকেও কি লম্বা ? ও প্রতিদিন আমার পিছনে পিছনে ঘুরে লাভ লেটার দেয় ও আপনাকে আমার থেকেও বেশি ভালোবাসে ?
আমি আর পারিনা আর পারিনা আমি কেন তোমার কথা শুনে মরে যেতে ইচ্ছে করছে কিন্তু আমি পারিনা ।

এই আপনি গান গাইছেন কেন ও এখন আমাকে তো আপনার বিরক্ত লাগে তাইনা আচ্ছা ফোনটা রেখে দেন এ বলে আমি ফোনটা কেটে দিলাম ওকে তো বুকের ভেতর আগুন জ্বলছে তার আপন আগুনে ঘি ঢেলে দিচ্ছে এই পায়েল আমাকে ছেড়ে নাকি আমার ভাইকে বিয়ে করবে বাট শালার ভাইটাকে তো আজ পর্যন্ত দেখলাম না মালটাকে শিক্ষা দিতে হবে ।

বাইকটা নিয়ে সোজা পায়েলের বাসায় বারান্দায় দাঁড়িয়ে আবার পায়েল কে ফোন দিচ্ছি কাকে যেন ও আমাকে দিচ্ছে বাট আমি রিসিভ করব না আজকে আর কোন কথা না মোবাইলে হবে না যা হবে সরাসরি । তাই পায়েলকে মেসেজ দিলাম নিচে আসতে পায়েল সাথে সাথে নিয়ে এলো ।

romantic love story

Romantic love story
bangla Romantic love story

পিছন দিয়ে মুখে তার ক্লোরোফরম চেপে ধরলাম আহা কাজ শেষ সোজা গেলাম কাজী অফিসে বিয়ে পড়াবে না । তাই কাজীকেই এক রাউন্ড ধোলাই ধোলাই খেয়ে কাজি রাজি বাসায় ঢুকলাম পায়েলকে কোলে নিয়ে । মা মা কোথায় আছো তুমি দেখো কাকে নিয়ে এসেছে আম্মু নিচে এল আর তারপরেই পায়েলের ঘুম ভেঙে গেল ।


এই আমি কোথায় আমি এখানে কেন এই রাহুল, আন্টি আপনি এখানে কেন?
কারণ তুমি আমার বউ আর আমি তোমার স্বামী ।
ছাগল কুত্তা হনুমান বাঁদর, কালো শকুন ।
কি হল আমার ভাইয়ের আগে আমি বিয়ে করে ফেললাম বলে ।
আন্টি এই হনুমান টাকে আপনি ছোট বেলা হরলিক্স কম খাইয়েছেন নাকি ?
মা সাইডে দাঁড়িয়ে দাঁড়িয়ে মুচকি হাসছে মায়ের এই রকম হাসি দেখা আমার অনেক বছর হয়ে গেল । এই মা আমার যে আর একটা ভাই আছে সেটা আমাকে তো বলোনি কখনো ?(To bundhura amader ajker Senior madam jokhon bou bangla love story golpo ta kamon hoyeche niche comment kore janaben)


আন্টি কি বলবে হ্যাঁ আন্টি কি বলবে আমি কি বলেছি তোমার আর কোন ভাই আছে আমি বলেছি যে সে মারা গেলে তোমার মা-বাবা কান্না করবে যে তুমি মারা গেলে কি তারা নাকি কান্না করবে না । বুদ্ধু একটা ।
আমি মারা গেলে মানে আমার কোন ভাই নাই আমি তোমার সেই ছোট্টবেলার মেলার হারিয়ে যাওয়া হতভাগ্য বয়ফ্রেন্ড ?
তোমাকে আর এক্টিং করতে হবে না আর তুমি আবার কবে মেলায় হারিয়ে গিয়েছিলে ?


আরে মাঝে মাঝে দু একটা লাইন বলতে হয় না না হলে ফিলিং আসে না ।
তুমি আমার সব প্ল্যান ভেসতে দিলে আমার কত সাধ ছিল কত বড় অনুষ্ঠান করে বিয়ে করবো ।
ওলে লে লে বাবু কান্না করে না সব হবে প্রয়োজনে আরো দু দু বার করব চলবে তো । আচ্ছা আরো একবার করবো এবার খুশি। মা তুমি এখানে দাঁড়িয়ে হাসছো ব্যাপার টা ঠিক ক্লিয়ার মাথায় ঢুকছে। এটা কি তুমি না তোমার যমজ বোন । কারণ এতক্ষণে যে আমার পাছায় কয়েকটা পারমাণবিক বোমার আঘাতে ফেলতো ।


আন্টি আর কে বলবে এগুলো সব আমার প্ল্যান যাতে তুমি পড়াশোনায় একটু মন দাও বুঝলে মশাই।
আমি এটা বিশ্বাস করি না আমি এটা কিছুতেই বিশ্বাস করিনা ।
আসো তোমাকে বিশ্বাস করাতে চাদু বিশ্বাসের A2Z সবই বুঝাবো আজকে তোমাকে ।

romantic love story bangla

romantic love story bangla
romantic love story bangla


এই বলে ম্যাডাম যখন বউ টা আমাকে টেনে রুমে নিয়ে গেল আমাকে রিমাইন্ডার দেবে হয়তো রুমে এই এমন করে কেন তুমি কেন টানছো ‌। আমি তো দেখি আমার মায়ের থেকেও তুমি বেশি বজ্জাত । (romantic love story in bengali)

তাই বুঝি তো তোমাকে দেখাচ্ছি আজকে আমি কতটা বজ্জাত এই বলে ম্যাডাম যখন বউ টা আমার দরজা আটকে দিল ।
আর যদি লাইটটা অফ করে দিলো তাহলে আমি আজকে শেষ ভাইয়ের আপনারা দোয়া করবেন যেন এ যাত্রায় আমি বেঁচে যাই ।

তো বন্ধুরা Senior madam jokhon bou bangla love story golpo 2022 টি এখানে শেষ করলাম। আমাদের আজকের সুন্দর bangla golpo love story গল্পটি আপনাদের কেমন লেগেছে অবশ্যই নিচের কমেন্ট করে জানাবেন । আর নিয়মিত এরকম বাংলা সিনিয়র বউ লাভ স্টোরি রোমান্টিক ভালোবাসার গল্প পেতে আমাদের সাথে থাকবে।

গল্প টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন

Leave a Comment