Hariye jaoya valobashar romantic premer golpo bangla 2022

Hallo friend ajker alochonar bisoy hochhe best cute valobashar romantic premer golpo bangla 2022 te . Ajke ekta dustu misti premer choto golpo dekhte thakun . Are amader comment kore janaben ajker premer golpo in bengali ti kamon hoyeche .

premer golpo bangla

premer golpo bangla, romantic premer golpo, premer choto golpo, premer golpo in bengali, valobashar golpo, valobashar golpo bangla, bangla valobasar golpo, valobashar romantic premer golpo bangla, valobashar koster golpo, romantic valobashar golpo west bangla, valobashar koster golpo bangla,
Premer golpo bangla

কিরে তুই কখন এসেছিস?
তা তুই বা যেনে কি করবি বল ?
কেন আমি জানবো না তো কে জানবে বল শুনি?
কাউকে জানা দরকার নাই বুঝেছিস…
আহা সোনা এত রাগছো কেন গো?
আমার তাতে কোনো রাগ নেই? কারণ আমি যে তোকে অনেক প্রেম করি রে ।
ওহো রাগ নাই?

নাহহ…
ওকে চল তবে?
না আমি যাব না বরং তুই যা!
আমি তার পাশে বন্দি পড়লাম।
এই কুত্তা তুই এখানে আসলি কেন?
তো কোথায় বসবো… তোর কোলে বসবো নাকি?
আহাহাহা আসছে আমার কোলে বসতে এই তুই আমাকে একটা কথা বলতো ।
কি কথা বল!(premer golpo bangla)

তুই কখনো সঠিক সময় আমার সাথে দেখা করতে এসেছিস । সব সময় তো লেট করে আছিস কেন রে?
তা কিন্তু তুই ঠিক বলেছিস?
আমি কখনো ভুল বলি নাকি ?
আচ্ছা যা ও সরি ।

চল ক্লাসে যাই ক্লাস করবো ।
এরপর সোনালী ক্লাসে চলে গেল । ও আপনাদের তো পরিচয় দেওয়া হয়নি শুনুন আমি শেখর অনার্স শেষ বর্ষের । এতক্ষন যার সাথে কথা বলছিলাম সে সোনালী আমার জান কলিজা। দশটা না পাঁচটা না একটা মাত্র প্রেমিকা‌। ও আমার সাথে পরে একই ব্যাপার একই বিষয়ে ।
আর এতক্ষণ রাগ করে থাকার কারণ হচ্ছে ও আমাকে আজকে কলেজ একটু তাড়াতাড়ি আসতে বলেছিল কিন্তু আমি প্রতিদিনের মতো লেটিই আসি ।

romantic premer golpo

Romantic premer golpo
romantic premer golpo


তাই এতক্ষণ সে রাগ করেছিল আমাদের মাঝে সব সময় একটা জিনিস নিয়ে ঝগড়া লেগেই থাকে তা হচ্ছে আমি সবসময় তার দেওয়া সময় থেকে 20/30 মিনিট দেরী করে আসি । তাই সবসময় ওর কাছে আমার বকা খেতে হয় আসলে আমি ইচ্ছে করেই দেরি করে যাই আমি সবসময় সঠিক সময়ে যাই কিন্তু আড়াল থেকে ওকে মন ভরে দেখি যখন মেয়েটি আমার জন্য বিরক্ত কর আমার জন্য অপেক্ষা করে আর আমি যখন ওর কাছে যাই তখন ও আমাকে বকে তখন আমার কাছে খুব ভালো লাগে । তার রাগীনত মুখটা দেখতে খুব ভালো লাগে । তাই সব সময় আমি এমনটাই করি আর একটা কথা পায়েল আর আমার সম্পর্ক আজ তিন বছরের ।( valobashar golpo )

ঐদিনের মতো আমরা খেলা শেষ করে বাড়ি চলে যায় আর কয়েকদিন পর বিকেল বেলায় ঘুমাচ্ছি হঠাৎ ফোনের রিং এর কারণে ঘুমটা ভেঙে গেল এক বালটি বিরক্ত করেছে ফোনটা রিসিভ করলাম কিন্তু কে ফোনটা করেছে তা চেক না করলাম না তাই রিসিভ করে ।
কে বলছো তুমি?

কি এখন তুই আমার নাম্বারটাও চিনিস না?
ও তুই?
হুম আমি !
আসলে আমি নাম্বারটা না দেখেই ফোনটা রিসিভ করেছি ।
ওহো তা উপায় না পেয়ে কি আর বলবে খুঁজে পাচ্ছিস না তাই না ।
আমি সত্যি বলছি রে।(To bundhura amader ajker valobashar romantic premer golpo bangla ta kamon hoyeche niche comment kore janaben)

আচ্ছা বাদ দে ॥ এখন কি করছিস বল ।
আমি এখন ঘুমাচ্ছিলাম । তুই আমার ঘুমটার বারোটা বাজিয়ে দিলি । তুই কি করিস ।
কিহ … আমি ?
হুমমম । কি জন্য ফোন দিয়েছি সেটা আগে বল আসলে পায়েল এমন সময় ফোন দেন না যদি কিছু বলার থাকে তাহলে সে মেসেজ বা কলেজে বলে । তাই বললাম আর..

কালকে একটু তাড়াতাড়ি আসিস প্লিজ ।
ওকে ঠিক আছে আসবো ।
হুমম । বাই ॥

premer golpo in bengali

ও একটা কথা আমরা একজন আরেকজনকে তুই করে বলি । কারণ আমরা সমবয়সী তাই আর পায়েল বলে যে তুই করে বলা সম্পর্কগুলো নাকি একটু বেশি শক্ত হয় । তাই আমরা তুই করে বলি যাইহোক কালকে একটা পেশাল দিন আছে । যা আমার একদম কড়াভাবে মনে আছে আর কালকে একদম লেট করে যাওয়া যাবে না । তাই তাড়াতাড়ি আজ রাতে ঘুমোতে গেছি ।

পরদিন সকালে কলেজে গিয়ে দেখি মহারানী আগেই চলে এসেছে !কিরে কখন আসলে তুই !
এইমাত্র । বাহ আজকে সূর্য কোন দিকে উঠেছে রে ।
কেন কি হয়েছে রে?
আজকে এত তাড়াতাড়ি কেমন করে আসলি ।
এমনি আর আজকে একটা পেশাল দিন বলে কথা তাই তাড়াতাড়ি চলে এসেছি ।

ওহ তাই এমন কোন পেশাল দিন আজকে ?
Happy birthday my dear ! many many happy return of the day hope you are live in hearts always … (valobashar golpo)

আজকে কত তারিখ?
কেন আবার পহেলা আগস্ট ।
ওহ আমি তো ভুলেই গেছিলাম ।
তুই বলতে পারিস কিন্তু আমি না।

Thanks many many …. thanks and love you….
Welcome… and love you too…. ( Premer golpo Bangla )
,😀😀😀😀
চল আজকে আর আমরা ক্লাস করব না সারাদিনে দুজনে ঘুরব।
ওকে চল।

premer choto golpo

এরপর পায়েল কে নিয়ে একটা রেস্টুরেন্টে গেলাম ‌। সেখানে কেক কাটলাম আগে থেকেই আমি সবকিছু ঠিক করে রেখেছিলাম ‌। তাই তেমন কিছু না করে সহজে কেক টা কেটে ফেলেছি । তারপর সারাদিন পায়েলকে নিয়ে খুব ঘুরলাম । দুপুরে একটা রেস্টুরেন্টে খাবার খেয়ে পায়েলকে তাদের বাসার সামনে দিয়ে আমি চলে আসলাম । এইভাবে আমাদের তুই করে বলা সমবয়সী প্রেম ভালই যাচ্ছিলো ‌।

কলেজে একসাথে দুজনে ক্লাস করা । ক্লাসের আগে দুজনে ক্যান্টিনে বসে একসাথে গল্প করা আর মাঝে মাঝে পার্কে ঘুরতে যাওয়া । এভাবে খুবই ভালো যাচ্ছিল আমাদের দিনকাল কিন্তু একদিন হঠাৎ আমার মামাতো বোন আমাদের বাসায় আছে । তো মায়ের বলার কারনে আমি আর আমার মামাতো বোনকে নিয়ে একটা পার্কে ঘুরতে নিয়ে যাই । পার্কে আমার মামাতো বোন আমার হাত ধরেছিল । ( premer choto golpo )

আজও তেমন কিছু বলিনি আমার হাত ধরে ঘুরছে আমার মামাতো বোন । পার্কে এমনভাবে ঘোড়া সময় হঠাৎ কে যেন আমাকে পিছন থেকে টান দেই । আমি পিছন ফিরে দেখি তো অবাক কারণ । যে আমাকে পিছন থেকে টান দিয়েছে সেটা পায়েল । হ্যাঁ পায়েল ই ছিল ! আমি তাকে কিছু বলার আগেই পায়েল বলে উঠলো …

ছি শেখর তুই এত নিচে নেমেছিস । আমি আগে জানতাম না আমার সাথে এতদিনে রিলেশন করে এখন পার্কে অন্য মেয়ের হাত ধরে ঘুরচিস । এই ছিল তোর আসল পরিচয় থ্যাংক গড তোকে বিয়ে করার আগেই তোর আসল পরিচয় টা আমি জানতে পেরেছি ।
তুই আমার কথাটা তো একবার শোন ।
আমি আর তোর কোন কথা শুনতে চাই না আর আমার সাথে কোন যোগাযোগ করার চেষ্টা করবি না ।

valobashar golpo

valobasar golpo
valobashar golpo

আরে কথাটা তো শোনা মার কে শুনে কার কথা পায়েল চলে গেল রাগ দেখিয়ে। আমাকে কিছু বলার সুযোগই দিলো না । পায়েল এসেছিল তার ছোট ভাইকে নিয়ে। পায়েল এর ভাই ক্লাস টুয়ে পরে । ওখান থেকে মামাতো বোন কে নিয়ে বাড়ি চলে আসলাম আর মামাতো বোন কে বলে দিয়েছি যে কাউকে কিছু না বলে । মামাতো বোন এবার এইচএস পরীক্ষা দিয়েছে। কি আর করার আছে বাড়িতে এসে পায়েলকে অনেকগুলো কল দিয়েছে কিন্তু সে রিসিভ করেনি । তাই পরের দিন কলেজে এসে ।

আমিও পায়েল দুজনই অনেকটা কষ্ট পেয়েছি । পরে তিন দিন কলেজে আসেনি সে ‌। তবে আমি কথা বলতে গেলে আমাকে অভয়েড করে চলে যায় সে এভাবে প্রায় এক মাস চলে যায় কিভাবে আমার এই একমাস যায় আমি নিজেও জানিনা । আজকে কলেজ আসার পর থেকে মনে হচ্ছে আজকে যদি পায়েলের সাথে কথা না বলি তাহলে আমি মরে যাব।

অনেক খোঁজাখুঁজি করার পর দেখলাম আমরা যেখানে সবসময় বসতাম ওইখানে বসে আছে । আমিও সেখানে যাই ও আমাকে দেখে চলে যেতে চাইলো । আমি তারপর তার পথ আটকে বললাম শোন আমার কথাগুলো শুনে যা প্লিজ… ( premer golpo bangla )

ওইযে মেয়েকে আমার সাথে দেখেছিলে না ওটা আমার মামাতো বোন ছিল । আমি ওকে সব কিছু খুলে বললাম আমি বলার সময় ও চুপ করে শুনে । আমি কখনো তুই ছাড়া অন্য কোন মেয়েকে নিজের বুকে জায়গা দেওয়ার কথা ভাবি না । আর কোনদিন ভাববো না ।

valobashar romantic premer golpo bangla

তুই একবার ভেবে দেখিস একদম বুকটা ছিড়ে ফেলবো।
এই পাগলি ছিড়ে ফেললে তুমি মাথা রাখবি কোথায় ?
যা কুত্তার । এই এতদিন কথা গুলো বলিস নি কেন?
তুই বলার সুযোগ টা দেখছিস কোথায় আমাকে তো শুধু এবাউট করে চলে যাচ্ছিস।

আজকে বলছিস কেমন?
আজকে যদি না বলতে পারতাম তো আমি মরে যেতাম।
ওহো তাই ওকে সরি রে ! তোকে কষ্ট দিয়ে ফেলেছি না বুঝে !
তুই ঐসব বাদ দে তো ওই সবতো এখন ঠিক হয়ে গেছে ।
হুমম ।
শোনন না ।
বলনা কি ?

I love 💕💕 you
I love you too for ever and ever and ever…

এইভাবে তারা দুজন দুজনার এক হয়ে গেল । তারপর বিয়ে আর সংসার করে সুখে জীবন কাটাতে থাকলো । তো বন্ধুরা valobashar romantic premer golpo bangla টি এখানে শেষ করলাম। আমাদের আজকের সুন্দর প্রেমের গল্প রোমান্টিক টি আপনাদের কেমন লেগেছে অবশ্যই নিচের কমেন্ট করে জানাবেন । আর নিয়মিত এরকম বাংলা রোমান্টিক ভালোবাসার গল্প পেতে আমাদের সাথে থাকবে।

গল্প টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন

Leave a Comment